Breaking News
Home / অপরাধ / পুলিশের দুই সদস্যসহ গ্রেপ্তার গুলিতে তরুণ নিহত

পুলিশের দুই সদস্যসহ গ্রেপ্তার গুলিতে তরুণ নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের তেলিবাজার এলাকায় সাইফুল আলম নামে তরুণ নিহতের ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা, কনস্টেবল আবুল কাসেম ও আনসার সদস্য ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার বিকেলে  বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউর রহমান। এর আগে গত বৃহস্পতিবার রাতে নিহত সাইফুল আলমের ভাই দিদারুল আলম বাদী হয়ে সীতাকুণ্ড থানার এসআই নাজমুল হুদার নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চারজন মিলে পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন বলে জানান সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান।

গত বুধবার রাতে সাদাপোশাকের পুলিশের একটি দল ওই এলাকায় গিয়ে দুই যুবককে ধরে আনার চেষ্টা করলে স্থানীয়রা বাধা দেয়। এ সময় এসআই নাজমুল হুদার গুলিতে সাইফুল আলম নিহত হয়েছে বলে মামলায় উল্লেখ করেছেন বাদী দিদারুল আলম। দিদারুল আলম  বলেন, মামলার এজাহারে উল্লেখ করেছেন, ঘটনার সময় তিনি ঘটনাস্থলে তিনি ছিলেন না। তবে ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তিনি জেনেছেন ঘটনার দিন মো. ফারুক ও পারভেজ নামের দুই যুবককে ধরে আনার সময় স্থানীয় লোকজন পুলিশকে বাধা দেয়। একপর্যায়ে এসআই নাজমুল গুলি ছোড়ে। এতে সাইফুলকে খুব কাছ থেকে গুলি করে। ফলে গুলিবিদ্ধ হয়ে মারা যায়। নাজমুলের সঙ্গে থাকা অন্য চারজনকে তারা চিনতে পারেননি।

মামলার তদন্ত কর্মকর্তা সীতাকুণ্ড থানার পরিদর্শক (অপারেশন) আবদুল হালিমকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, তদন্ত কার্যক্রম শুরু করেছেন। গতকাল বিকেলে এসআই নাজমুল হুদাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয় দেখিয়ে আদালতে পাঠানো হয়।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *