Breaking News
Home / প্রচ্ছদ / রাজশাহীতে ২৪ ঘন্টায় ৪০ জন করোনা পজেটিভ

রাজশাহীতে ২৪ ঘন্টায় ৪০ জন করোনা পজেটিভ

সুজন রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে সাত জেলায় গত ২৪ ঘণ্টায় ১৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।
একই সময় রাজশাহী একজন, নওগাঁয় একজন, নাটোর একজন ও বগুড়ায় একজন মোট ৪ জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও একদিনে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৫৪ জন।
আজ রোববার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৭৮৩ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৪০ জন এবং সুস্থ্য হয়েছেন ১১ হাজার ৬০৫ জন।
দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।
ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জ ১১ জন, নওগাঁয় ১ জন, নাটোরে ৫ জন, বগুড়ায় ৭৮ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ১ জন। তবে জয়পুরহাটে এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ২৩২ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ১৮২ জনসহ রাজশাহীতে ৪ হাজার ৩১৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৫৪ জন, নওগাঁয় ১ হাজার ১১০ জন, নাটোরে ৭৭৬ জন, জয়পুরহাটে ৮৯৭ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮৩৯ জন ও পাবনায় ৯৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৪০ জন। এর মধ্যে রাজশাহীতে ৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৪ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৪৫ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১ হাজার ৬০৫ জন করোনা আক্রান্ত রোগি।
এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৭২৭, চাঁপাইনবাবগঞ্জে ৪২৫ জন, নওগাঁয় ৯৫৯ জন, নাটোরে ৪৪৫ জন, জয়পুরহাট ২২০ জন, বগুড়ায় ৫ হাজার ৫৭ জন, সিরাজগঞ্জ ৯৩৭ জন ও পাবনায় ৮৩৫ জন।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *