Breaking News
Home / প্রচ্ছদ / ৫৩ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

৫৩ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

আনোয়ার হোসেন:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগরীর কদমতলী থানার অন্তর্গত ৫৩ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার ২২ শে আগস্ট জুরাইন রেলগেট সংলগ্ন বিক্রমপুর প্লাজার সামনে এ দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৫৩ নং ওয়ার্ড যুবলীগের সদস্য সচিব মোঃ আব্দুল বাতেন তালুকদারের সঞ্চালনায় ও কাউসার হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাঈন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সভাপতি-ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মোঃ হারুনুর রশীদ ও মোঃ সৈয়দ আহমেদ, সাংগঠনিক সম্পাদক কাজী ইব্রাহীম খলিল মারুফ, দপ্তর সম্পাদক মোঃ এমদাদুল হক এমদাদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওমর পলাশ, সহ সম্পাদক মোঃ আইয়ুব আলী প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, শেখ মোহাম্মদ ইলিয়াছ মিয়া, মোহাম্মদ জুয়েল শিকদার। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ৫৩ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মোঃ সোহেল আহমেদ।

দোয়া ও মোনাজাত এ ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সকলের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন, মুসলিম উম্মাহর শান্তি ও করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতার জন্য ও দোয়া করা হয়। দোয়া ও মোনাজাতের পর দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *