Breaking News
Home / প্রচ্ছদ / জনগনের হৃদয় থেকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নাম কখনোই মুছে ফেলতে পারবে না -আশরাফ আলী খান খসরু

জনগনের হৃদয় থেকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নাম কখনোই মুছে ফেলতে পারবে না -আশরাফ আলী খান খসরু

ইমন রহমান, স্টাফ রিপোর্টারঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদ ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় আহত ও নিহত শহীদদের স্বরণে নেত্রকোনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, নেত্রকোনা জেলা ইউনিট কমান্ড, উপজেলা ইউনিট কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এই আলোচনা সভার আয়োজন করে।
নেত্রকোনার নবগত জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আইয়ুুব আলী’র সঞ্চালনায় আলোচনা সভার প্রারম্ভে এক মিনিট নিরবে দঁড়িয়ে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। তিনি বলেন, ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যার পর ২১ আগষ্ট গ্রেনেড হামলা চালিয়ে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। সেদিন দলীয় নেতাকর্মীরা মানববর্ম তৈরী করে তাকে বঁাচিয়েছিল। স্বাধীনতা বিরোধীরা যতই ষড়যন্ত্র করুক, জনগনের হৃদয় থেকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নাম কখনোই মুছে ফেলতে পারবে না। তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের বুকে একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ হিসবে গড়ে তুলতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নিরসলভাবে কাজ করার উদাত্ত আহবান জানান। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুনসী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার নুরুল আমিন, সন্তান কমান্ডের সম্পাদক গাজী মোতুর্জা হোসেন কামালসহ বিভিন্ন পর্যায়ের মুক্তিযোদ্ধাবৃন্দ।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *