Breaking News
Home / জাতীয় / সিরাজগঞ্জ ধানবান্ধি ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিরাজগঞ্জ ধানবান্ধি ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মোঃ নাজমুল হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে সিরাজগঞ্জ ধানবান্ধি পৌরসভাধীন ১০নং ওয়ার্ড আওয়ামীলীগ। ২১ শে আগষ্ট বেলা ১১ টায় বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ে কক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক ফিরোজ মাহমুদ, থানা আওয়ামীলীগের আহবায়ক রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ। এসময় সাধারণ সম্পাদক শাজাহান আলী শামীম, পৌর সেচ্ছাসেবক লীগের আইন সম্পাদক মোঃ কালাম, পৌর যুবলীগ সদস্য শেখ আকিব শুভ সহ ওয়ার্ড আ.লীগ, যুবলীগ, কৃষক লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন, মাত্র ৫৫ বছরের জীবনে বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধুর বিরোধিতাকারীরাও বিশ্বাস করেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।

তারা আরো বলেন, আমরা আজ স্বাধীন বাংলাদেশের নাগরিক। যিনি দিয়ে গেছেন এই স্বাধীন-সার্বভৌম দেশ, লাল-সবুজ পতাকা, তিনি হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে অদম্য সাহস নিয়ে তিনি জীবনের পরোয়া করেননি। এছাড়াও বক্তারা ২১শে আগস্টর গ্রেনেড হামলায় নিহতদের স্বরণ করে তারা বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলাকে কেউ কখনো ধ্বংশ করতে পারেনি এবং পারবেও না। এজন্য প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে এক সাথে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। পরিশেষে ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন। বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা রেজাউল করিম। শেষে ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের ব্যাবস্থাপনায় তবারক বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক জেলা সেচ্ছাসেবক লীগের সাইফুল ইসলাম।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *