Breaking News
Home / আইন ও আদালত / ধামরাইয়ে গণপরিবহনে ভ্রাম্যমাণ আদালত,৭জনকে জেলজরিমানা।

ধামরাইয়ে গণপরিবহনে ভ্রাম্যমাণ আদালত,৭জনকে জেলজরিমানা।

মোঃ বুলবুল খান পলাশ, স্টাফ রিপোর্টারঃ
ঢাকা-আরিচা মহাসড়কে গণপরিবহন গুলোতে সরকারের নিধারিত কোন নিয়মনিতির তোয়াক্কা না করে সামাজিক দুরুত্ব বজায় না রেখে যাত্রীদের কাছ তেকে অতিরিক্ত টাকা নিয়ে নিজেদের ইচ্ছামত গাড়ী চালাচ্ছেন চালকরা। 

এই সব অভিযোগের ভিত্তিতে আজ বৃহস্পতিবার বেলা ৪ ঘটিকার সময় ঢাকার ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডে ভ্রাম্যমাণ  আদালত পরিচালনা করে সেলফি,নীলাচল ও শুভযাত্রা পরিবহনের ৭জন চালক,হেলপারকে জেল জরিমানা করেছে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট অন্তরা হালদার। এদের ৭জনের মধ্যে ৫জনকে ১৫দিনের জেল ও ২জনকে ৩৫০০টাকা জরিমানা করা হয়।

আটককৃতরা হলেন, রুস্তম,সবুজ,শেখ সাদী, হারুণ ও মহসিনকে ১৫ দিনের জেল দেওয়া হয়। জসিম ও রাব্বিকে ৩৫০০ টাকা জরিমান করে ছেড়ে দেওয়া হয়।

এই বিয়য়ে সহকারী কমিশনার (ভুমি)নির্বাহী ম্যাজিষ্ট্রেট অন্তরা হালদার বলেন, গণপরিবহন গুলো  সরকারি বিধিমাল উপেক্ষা করে অতিরিক্ত যাত্রী বহন, মাস্ক পরিধান না করে একই সিটে দুইজন করে লোক নিয়ে বেশি ভাড়া আদায়ের কারণে নীলাচল, সেলফি ও শুভযাত্রা পরিহবনের চালক হেলপারসহ ৫জনকে ১৫ দিনের জেল ও গাড়ীর কাগজপত্র ঠিক নাথাকায় দুই জনকে ৩৫০০টাকা জরিমানা করানো হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট অন্তরা হালদার।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *