Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাইয়ে জহিরুল ইসলাম জুয়েল এর নিজ অর্থায়নে বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত

ধামরাইয়ে জহিরুল ইসলাম জুয়েল এর নিজ অর্থায়নে বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত

    
মোঃ বুলবুল খান পলাশ, স্টাফ রিপোর্টারঃ ঢাকার ধামরাইয়ে জহিরুল ইসলাম জুয়েল এর নিজ অর্থায়নে বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করে দিয়েছেন। ধামরাই উপজেলায় কুল্লা ইউনিয়নে দক্ষিণ কেলিয়া গ্রাম হতে বান্দিমারা গ্রামে যাওয়ার প্রধান রাস্তাটিতে বন্যার পানির স্রোতে রাস্তার একাধিক জায়গায় ভেঙ্গে খালে পরিণত হয়ে মানুষ চলাচলের অনুপোযোগী হয়ে পরেছে। রাস্তাটি ঢাকা আরিচা মহা সড়কে উঠেছে গ্রামের এই প্রধান সড়কটি বন্যার পানিতে ভেঙ্গে চলাচলের অনুপোযোগী হয়ে পড়ায় বিপাকে পড়েছে গ্রামে হাজার হাজার মানুষ। এই রাস্তা দিয়ে প্রতিদিন শত শত স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী যাতায়েত করে। এই রাস্তাটি নিয়ে বিপাকে পড়েছে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা। রাস্তাটি দিয়ে চলাচল করে হাজার হাজার কারখানা শ্রর্মিক। রাস্তা দিয়ে যানবাহন তো দূরের কথা হেঁটে চলাচলও বিপদজ্জনক হয়ে পড়ে। যা প্রতিনিয়ত সৃষ্টি করছে জনদুর্ভোগের। রাস্তাটি দিয়ে প্রতিদিন প্রায় কয়েক হাজার মানুষ যাতায়াত করে।

ঢাকা (২০) আসনের সাংসদ সদস্য জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ ২০০৮ সালে এই রাস্তাটি সম্পুর্ণ করেন এবার বন্যার কারণে রাস্তাটির বেহালদশা হয়। সেইজন্য ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্দেশে ও সাধারণ মানুষের চলাচলের জন্য ব্যাবস্থাপনা পরিচালক কুলসুম ফিড লি: ও কমিউনিটি বিট পুলিশিং সাধারন সম্পাদক,আওয়ামী লীগ নেতা কুল্লা ইউনিয়নের কেলিয়া গ্রামের সন্তান মোঃ জহিরুল ইসলাম জুয়েল তার নিজ অর্থায়নে দক্ষিণ কেলিয়া ও বান্দিমারা গ্রামের রাস্তাটি একই দিনে দুই জায়গায় বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তার মেরামত করে দেন। এর আগে জুহিরুল ইসলাম জুয়েল কেলিয়া গ্রামের বন্যায় ভেঙ্গে যাওয়া প্রধান রাস্তার ৩০০ফুট নিজ অর্থায়নে মেরামত করেন এবং তিনি করোনা কালিন ও বন্যা কালিন সময়ে একাধিক বার অসহায় মানুষদের মাঝে ত্রান সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।           

এসময় জহিরুল ইসলাম জুয়েল সাংবাদিকদের জানান, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্দেশে ও মানুষের চলাচলের কষ্ট ও দুর্ভোগের কথা চিন্তা করে আমি এ গ্রামের সন্তান হিসেবে আমার ব্যক্তিগত উদ্যোগে আমি মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

এসময় গ্রামে স্থানীয়রা বলেন বন্যায় ভেঙ্গে যাওয়া এই রাস্তাটি মেরামত হওয়ায় আমাদের অনেক উপকার হয়েছে এই রাস্তা দিয়ে এখন চলাচল করা যাবে আমরা খুব আনন্দিত।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *