Breaking News
Home / প্রচ্ছদ / “বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হত না” যশোরের রামনগরে আলোচনা সভায় কাজী নাবিল আহমেদ

“বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হত না” যশোরের রামনগরে আলোচনা সভায় কাজী নাবিল আহমেদ

ইমরান হোসেন মিলন,স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শনিবার রাজারহাট বাসষ্টান্ডে বিকাল ৪ টায় আলোচনা সভা, দোয়া মাহফিল, খাদ্য ও মাক্স বিতরন করা হয়।
রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আজিম আক্তার টুলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর (০৩) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ এমপি। তিনি বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর বাংলাদেশ স্বাধীন না হলে, আজকে বাঙালিরা মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না। বাংলা ভাষা ও মাতৃভাষার মর্যাদা তিনিই বিশ্বের কাছে তুলে ধরেছেন। দুঃখের বিষয় যাদের জন্য নিজের পরিবারের মায়াকেও তুচ্ছ মনে করে দেশ স্বাধীন করলেন, সেই দেশেরই কিছু লোক মীরজাফরের প্রেতাত্মা বঙ্গবন্ধুকে হত্যা করলো। কিন্তু বাঙালিকে কোনো অপশক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।”

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, কৃষি বিষয়ক সম্পাদক ওয়াজেদ আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবির, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আশরাফুল আলম ভুট্টো, আসাদুজামান বিপ্লব, হাফিজ উদ্দীন, আমজাদ হোসেন, রামনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পলাশ বিশ্বাস, এম এইচ সোহাগ, জুয়েল খান, মিজানুর রহমান, রামনগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শরিফুল ইসলাম মিন্টু, যুগ্ম আহবায়ক হুসাইন কবির, গাজী মাসুম, মিরাজুল ইসলাম, জহুরুল ইসলাম, সাকিব জনি, আশিকুর রহমান, কমাল হোসেন, বাবু, শাহারুল ইসলাম, পারভেজ আলম ভোলা, মামুন হোসেন হিরা, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রিয়াদ, মোহাম্মদ বাপ্পী, ফরহাদ হোসেন, রাজা প্রমুখ।

ইমরান হোসেন মিলন::স্টাফ রিপোর্টার:

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *