Breaking News
Home / জাতীয় / জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়ন শাখার সভাপতি শেখ নয়ন মিয়া’র বাণী

জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়ন শাখার সভাপতি শেখ নয়ন মিয়া’র বাণী

এস.এম রুবেল আকন্দ:

বিশ্বের ইতিহাসের মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে ভাবখালী ১নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত সফল মেম্বার ও ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের সভাপতি শেখ নয়ন মিয়া শোক দিবসের বাণীতে বলেন, ১৫ আগস্টে কেবল একজন রাষ্ট্রনায়ককে নৃশংসভাবে হত্যা করা হয়নি বরং ধূলিসাৎ করার চেষ্টা হয়েছে সদ্য স্বাধীন রাষ্ট্রের প্রতিষ্ঠা এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্নকেও।

তিনি আরও বলেন, আমাদের জাতীয় ইতিহাসে বঙ্গবন্ধুর অবদান অপরিসীম। বঙ্গবন্ধু ছিলেন জাতীয় ঐক্য, প্রেরণা ও স্বাধীনতার মূর্ত প্রতীক, বাঙালি জাতির স্বপ্নের রূপকার। তার ইস্পাত কঠিন নেতৃত্ব বাঙালি জাতিকে দিয়েছে অধিকার আদায়ের প্রেরণা। তারই নেতৃত্বে সশস্ত্র মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে স্বাধীন হয়েছে আমাদের প্রিয় মাতৃভূমি। এ স্বাধীনতা অর্জনে জাতির শ্রেষ্ঠ সন্তানদের অবদান আমরা চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করব।

এদিনে বিরোধীদলীয় নেতা শোকাহত চিত্তে গভীর শ্রদ্ধা জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পরিবারের শহীদ সদস্যদের স্মৃতির প্রতি। পরম করুনাময় আল্লাহর দরবারে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্নার মাগফেরাত কামনা করেন তিনি।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *