Breaking News
Home / নারী ও শিশু / ডিমলায় পুলিশের চেষ্টায় শিশুটি ফিরে পেল মায়ের কোল

ডিমলায় পুলিশের চেষ্টায় শিশুটি ফিরে পেল মায়ের কোল

স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডিমলায় থানা পুলিশের প্রচেষ্টায় ৬ মাসের দুধের শিশু ফিরে পেল তার মা কে।
সুত্রে মতেজানা যায় গত দুই বছর আগে উপজেলা সদরের উত্তর তিতপাড়া গ্রামের আক্তার আলীর মেয়ে আইরিন আক্তার (২০) এর সাথে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের আটঘড়ি পাড়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে ময়নুল ইসলামের পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সাংসারিক বিষয় নিয়ে ময়নুল আইরিনকে শারিরিক নির্যাতন করে আসছিলো।

গত (৯আগষ্ট) রবিবার রাতে ময়নুল আইরিনকে আবারো শারিরিক নির্যাতন করে তার ছয় মাসের অবুঝ ছেলে সন্তান আলিফ কে কেড়ে নিয়ে আইরিনরকে বাড়ী থেকে বেড় করে দেয়। আইরিন বাবার বাড়ীতে এসে সব কিছু বিষয় জানালে বাবা অসুস্থ্য আইরনকে ডিমলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এবং শারিরিক নির্যাতন করে ছয় মাসের কোলের শিশুকে কেড়ে নেয়ার বিষয়ে মঙ্গলবার সকালে আইরিনের বাবা ডিমলা থানায় ময়নুলের বিরুদ্ধে একটি অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল এর নির্দেশে ও ডিমলা থানার ওসি (তদন্ত) সোহেল রানাসহ পুলিশের একটি দলের প্রচেষ্টায় লুকিয়ে রাখা আইরিনের ছয় মাসের ছেলে সন্তান আলিফ কে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয় ডিমলা থানা পুলিশ। ডিমলা থানার নবাগত (ওসি) সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করেন।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *