Breaking News
Home / প্রচ্ছদ / তানোর মুন্ডোমালা পৌর ও দেশবাসীকে জন্মাষ্টমী উপলক্ষ্যে সাইদুর রহমানের বাণী

তানোর মুন্ডোমালা পৌর ও দেশবাসীকে জন্মাষ্টমী উপলক্ষ্যে সাইদুর রহমানের বাণী

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী তানোর মুন্ডোমালা পৌর ও দেশ বাসিকে শ্রীকৃষ্ণের জন্মদিবস শুভ জন্মাষ্টমী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আগামী পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী (সম্ভাব্য পার্থী) তানোর মুন্ডোমালা পৌরসভার কৃতি সন্তান উদীয়মান তরুণ নেতা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক,গরীব দুঃখী খেটে খাওয়া মেহনতী মানুষের পরম বন্ধু জনাব মোঃ সাইদুর রহমান।
বাণীতে সাইদুর রহমা বলেন, প্রচলিত বিশ্বাস মতে দ্বাপর যুগের শ্রাবণ মতান্তরে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে শ্রীকৃষ্ণ জন্মগ্রহণ করেন। সমাজ থেকে অন্যায়-অত্যাচার, নিপীড়ন ও হানাহানি দূর করে মানুষে মানুষে অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের মূল দর্শন।
যেখানে অন্যায় অবিচার দেখেছেন সেখানেই শ্রীকৃষ্ণ আবির্ভূত হয়েছেন আপন মহিমায়। তাঁর জীবন কর্ম পরহিংসা ও বিদ্বেষের পরিবর্তে মানুষকে কল্যাণ ও প্রীতির পথে আহবান করে।
শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী হিন্দু সম্প্রদায়ের আনন্দময় ধর্মীয় উৎসব। জন্মাষ্টমী উপলক্ষ্যে আমি তাঁর অনুসারীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *