Breaking News
Home / নারী ও শিশু / ব্যতিক্রমধর্মী কাজে জড়ালেন পপি

ব্যতিক্রমধর্মী কাজে জড়ালেন পপি

ব্যতিক্রমধর্মী এক কাজে জড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি। সম্প্রতি তিনি এলপি গ্যাস ব্যবহারে নারীদের সচেতনতা বাড়ানোর লক্ষ্যে কাজ করছেন। সচেতনাতা বাড়ানোর জন্য ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলায় একাধিক সেমিনারেও অংশগ্রহণ করেন জনপ্রিয় এই তারকা।

২০১৭ সালের ডিসেম্বর থেকেই এমন উদ্যোগের সঙ্গে থাকতে পেরে তিনি বেশ উচ্ছ্বাসিত এবং গর্বিত। এরই মধ্যে সিলেট, রাজশাহী, বগুড়া, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাটসহ আরও কয়েকটি জেলায় এ সচেতনতামূলক কর্মসূচিতে অংশ নিয়েছেন পপি।

এ বিষয়ে তিনি জানান, শুধু নারীদের নয়, গ্যাস ব্যবহারে পুরুষদেরও সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন উদ্যোগের প্রয়োজন। এ ধরনের একটি উদ্যোগের সাথে সম্পৃক্ত হতে পেরে ভীষণ ভালো লাগছে বলে জানান পপি। এলপি গ্যাস ব্যবহার করে অনেক কম সময়েই রান্নার কাজ শেষ করা যায়। তাতে সময়ও বাঁচে অনেক। নারীরা যেন নিরাপদে এ গ্যাস ব্যবহার করেন সেটি নিশ্চিত করা জরুরি। কীভাবে গ্যাস ব্যবহার করবে প্রতিটি সেমিনারে তা বুঝিয়ে বলার চেষ্টা করি।একজন নারী হয়ে এ ধরনের কাজে যুক্ত থাকতে পেরে তিনি ভীষণ খুশি।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *