Breaking News
Home / প্রচ্ছদ / হাতীবান্ধায় তারুণ্যের অন্বেষণের বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত

হাতীবান্ধায় তারুণ্যের অন্বেষণের বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধি:

“গাছ লাগান পরিবেশ বাঁচান” এই স্লোগানকে সামনে রেখে আজ (০৮ আগষ্ট) সকালে লালমনিরহাট জেলার হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজে তারুণ্যের অন্বেষণ একটি সামাজিক সংগঠন এর আয়োজনে সাপ্তাহিক বৃক্ষরোপন কর্মসূচি -২০২০ অনুষ্ঠিত হয়েছে।

এ বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোধন করেন হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ জনাব মো: সামছুল হক এসময় বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের গনিত ও ভুগোল বিভাগের প্রফেসর জনাব মো: আজিজুল হক ও মিজানুর রহমান মিজান।

এসময় আরো উপস্থিত ছিলেন হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আরিফুল ইসলাম নয়ন,যুগ্ন আহবায়ক মো: শাকিলুজ্জামান শাকিল ও উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের সভাপতি মো: হাসানুজ্জামান হাসান ও সাধারণ সম্পাদক আনারুল সহ হাতীবান্ধা কলেজ ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা।

তারুণ্যের অন্বেষণ সংগঠনের সভাপতি সাফায়েতুল ইসলাম আশিক বলেন, আমাদের এই সাপ্তাহিক বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজ ক্যাম্পাস সহ হাতীবান্ধা উপজেলার বিভিন্ন স্থানে আমরা নানা প্রজাতির বৃক্ষরোপন করবো।

তিনি আরো বলেন, পরিবেশকে সুন্দর রাখতে আমাদের সকলকেই বৃক্ষরোপন করা উচিত এরপর সংগঠন এর সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সদস্যরা মিলে আলিমুদ্দিন কলেজ ক্যাম্পাসে বিভিন্ন জাতের বৃক্ষরোপন করে।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *