Breaking News
Home / অপরাধ / ভোলায় ইমামকে মারধরের অভিযোগে ইউনিয়ন বিএনপির সভাপতি আটক

ভোলায় ইমামকে মারধরের অভিযোগে ইউনিয়ন বিএনপির সভাপতি আটক

ভোলা জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাটে ঈদের নামাজ না পাওয়াতে ইমামকে মারধরের অভিযোগে নুরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ফিরোজকে সোমবার দুপুর সাড়ে ১২টায় আটক করেছে দুলারহাট থানা পুলিশ।
শনিবার উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ সামছল হক কমান্ডার বাড়ীর দরজার জামে মসজিদে এ ঘটনা ঘটে। মসজিদের ইমামকে মারধরের ঘটনায় রোববার বিকালে দুলারহাট বাজারে প্রতিবাদ ও মানব বন্ধন করেছেন ইমাম সমিতির সদস্যরা।

ইমাম মোঃ নুর হোসেন লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়নের মফিজুল ইসলামের ছেলে।এবং নুারাবাদ ইউনিয়নের ইসমাইল ডাক্তারের বাড়ির দরজার কাওমি মাদ্রাসার সহকারী শিক্ষক।

জানাযায়, শুক্রবার জুমার নামাজের পূর্বে মসজিদের সভাপতি ও সম্পাদক কর্তৃক সকল মুসল্লিদের আলোচনা সাপেক্ষে পবিত্র ঈদুল আযহা’র নামাজের সময় সকাল ৮.৩০ নির্ধারন করা হয়েছিল। সে অনুযায়ী ঈদের জামাত শুরু হয় সকাল ৮.৪৫ মিনিটে। জামাত শেষ হওয়ার পর হাজী ফিরোজ কিবরিয়া ৯টার দিকে মসজিদে প্রবেশ করে ইমামকে বলে সকল জায়গায় জামাত শুরু হয় ৯টায় আপুনি কেনো জামাত করলেন ৮.৪৫ মিনিটে এ নিয়ে প্রথমে ইমামকে গালমন্দ করে এক পর্যায়ে ফিরোজ কিবরিয়া মসজিদের ভিতরে সকল মুসল্লিদের সামনে ইমামকে মারধর করে।

দুলারহাট থানার ওসি মোঃ ইকবাল হোসেন বলেন, ইমামকে মারধরের অভিযোগে ফিরোজকে আটক করা হয়েছে মামলার প্রস্ততি চলছে।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *