Breaking News
Home / প্রচ্ছদ / ধানীখোলা বাসিকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানালেন ইউপি’র চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ

ধানীখোলা বাসিকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানালেন ইউপি’র চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ

ত্রিশাল থেকে এস.এম রুবেল আকন্দ:
পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন “ঈদ মোবারক” জানিয়েছেন।
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১নং ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ। তিনি তাঁর এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমার ইউনিয়নসহ সকল ইউনিয়নকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা অনেক কষ্টে আছেন আবার অনেকে অসুস্থ ও ভয়ে দিন কাটাচ্ছেন। আপনাদের সকলের কাছে আমার একটাই অনুরোধ থাকবে, সরকারের সকল নিদের্শনা মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন।

(বাড়িতে থাকবেন ও সাবধানে থাকবেন)
প্রিয়, ধানীখোলা বাসীর যারা প্রবাসী ও চাকরি জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আপনাদের গ্রামের বাড়িতে আসতে পাচ্ছেন না তাদের প্রতিও রইল ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি আরও বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদের ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারেও ঈদ-উল ফিতরের ন্যায় ঈদ-উল আযহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে ধানীখোলা বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’। আমি সকালে অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *