Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাই বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা আলী খান।

ধামরাই বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা আলী খান।

মোঃ বুলবুল খান পলাশ,স্টাফ রিপোর্টারঃ

ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। ঢাকার ধামরাইয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ধামরাই বাসীকে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহম্মদ এর পক্ষ থেকে ধামরাই বাসী কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ‘ঈদ মোবারক’ জানালেন ধামরাই পৌর যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান।

তিনি ধামরাই বাসীর উদ্দেশ্যে বলেন, পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি৷ বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক।

ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন,ঈদুল আজহা সমগ্র বিশ্বে মুসলমানদের ত্যাগ, আত্মসমর্পণ ও আত্মোপলব্ধির শিক্ষা দেয়।

তিনি আরো বলেন, কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশায় সবাইকে জানাচ্ছি ঈদ মোবারক।

দেশে বর্তমানে করোনা ভাইরাস ও বন্যা চলছে এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সবাইকে ধৈর্য ও সর্তকতার সাথে চলাচল করতে হবে। করোনা ভাইরাস থেকে বাঁচতে সামা‌জিক দূরত্ব বজায় রেখে চলুন, মুখে মাস্ক ব‌্যাবহার করুন,প‌রিষ্কার প‌রিছন্ন থাকুন, সক‌লের সুস্বাস্থ‌্য কামনা কর‌ছি।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *