Breaking News
Home / প্রচ্ছদ / মুন্ডমালা পৌর ও দেশ বাসিকে সমাজ সেবক সাইদুর রহমানের ঈদ শুভেচ্ছা

মুন্ডমালা পৌর ও দেশ বাসিকে সমাজ সেবক সাইদুর রহমানের ঈদ শুভেচ্ছা

সুজন রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী তানোর উপজেলার মুন্ডমালা পৌর ও দেশ বাসিকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আগামী পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী (সম্ভাব্য পার্থী) মুন্ডমালা পৌরসভার কৃতি সন্তান ও সাংগঠনিক সম্পাদক এবং উদীয়মান তরুণ নেতা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক, গরীব দুঃখী খেটে খাওয়া মেহনতী মানুষের পরম বন্ধু জনাব মোঃ সাইদুর রহমান।
সাইদুর রহমান বলেন মুসলমানদের বছরে দুইটি সবচেয়ে ধর্মীয় বড় উৎসব ঈদুল ফিতর এবং ঈদুল আযহা বরাবরের ন্যায় ঈদুল আযহা আমরা ব্যতিক্রম ভাবে পালন করে থাকি মনের আত্মশুদ্ধির জন্য ইব্রাহিম (আঃ) মুসলমানদের জাতির পিতার আত্ম ত্যাগ এবং আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য ইসমাইল (আঃ) কে কুরবানী করার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করে ছিলেন। আল্লাহ পাক ইব্রাহিম (আঃ) এর আত্ম ত্যাগে সন্তুষ্ট হয়ে পশু (দুম্বা) কোরবানি করিয়ে ছিলেন। সেই দিন হতে আমরা পশু জবেহ করার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে প্রতি বছর আমরা ঈদুল আযহা পালন করে থাকি।
প্রসিদ্ধ ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব সাইদুর রহমান পৌরবাসীর উদ্দেশ্যে বানী দিয়েছেন। তিনি তার বানীতে বলেন, ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য, শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়। আমরা যদি ত্যাগের আদর্শে উদ্বুদ্ধ হয়ে সকলেই বাস্তবজীবনে ইসলামী আদর্শ অনুসরণ করে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে পারি তাহলেই আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব হবে।
তিনি আরো বলেন ঈদ মানেই আনন্দ তাই আমরা আনন্দকে ঘিরে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নিজের জন্য দোয়া দেশবাসীর জন্য দোয়া করবো আল্লাহ পাক যেন আমাদের সবাইকে মহামারী করোনা ভাইরাস এর হাত থেকে হেফাজত করেন। আতংক না হয়ে সচেতন হই ঘরের বাহিরে আসলে অবশ্যই মুখে মাস্ক পরি, সাবান দিয়ে হাত পরিস্কার করি, শারীরিক দূরত্ব বজায় রেখে সকলেই সকলের অবস্থান থেকে বন্যায় কবলিত ঘরবন্দী অসহায় গরীব দুঃখী মানুষের পাশে এগিয়ে আসি।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *