Breaking News
Home / অপরাধ / ধামরাইয়ে জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম এর ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৪

ধামরাইয়ে জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম এর ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৪

মোঃ বুলবুল খান পলাশ,স্টাফ রিপোর্টারঃ  

ঢাকার ধামরাইয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম এর ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৪।
সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী। এর আগে রবিবার (২৬ জুলাই) ধমরাইয়ের  ঢুলিভিটা এলাকায় রাত ১১ টা থেকে ১২ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের উগ্রবাদী সম্পর্কিত বই, লিফলেট, মোবাইল ফোন উদ্ধার করা হয়।      আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের মোঃ মিজানুর রহমান পলাশ (৩৫), মোঃ দুরুল হুদা (৪৪), মোঃ আব্দুর রশিদ (২১), মোঃ রাসেল (৩৭) ও মোঃ আব্দুল হাই (৪০)। 
র‌্যাব জানায়, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচলানা করে নিষিদ্ধ ঘোষিত সংগঠন আনসার আল ইসলাম এর ৫ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। আটককৃতরা ঢাকার সাভার ও ধামরাই এলাকার সাথিবন্ধুদের সাথে দেখা সাক্ষাত ও গোপন মিটিং করার জন্য ধামরাই থানাধীন ধুলিভিটা বাস স্ট্যান্ড এলাকায় তাদের পূর্ব নির্ধারিত স্থানে মিলিত হওয়ার চেষ্টা করছিল। এদের মধ্যে মিজানুর রহমান পলাশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে সংগঠনের সক্রিয় সদস্যদের মধ্যে অন্যতম এবং তিনি চাপাইনবাবগঞ্জ এলাকায় আনসার আল ইসলামের অন্যতম সমন্বয়ক হিসেবে কাজ করে আসছে বলে স্বীকার করেছে।র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান আটকদের  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *