Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ১০০ নৌকা বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ১০০ নৌকা বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

মোঃ বুলবুল খান পলাশ, স্টাফ রিপোর্টারঃ

ঢাকার ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ১০০ নৌকা বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। দেশে করোনা ভাইরাস শুরু থেকে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মানুষদেরকে সহয়তা করে আসছেন আর এরই মধ্যে বর্তমানে চলছে প্রাকৃতিক আরেক দুর্যোগ বন্যা, এখনো বসে নেই ধামরাই উপজেলার গরীব দু:খি মানুষের কান্ডারি জনদরদী নেতা ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

ধামরাই উপজেলার বন্যাকবলিত গ্রাম গুলোর পানিতে আটকা অসহায় গরীব মানুষের জন্য ১০০ টি নৌকা বিতরণের অংশ হিসেবে যাদবপুর ইউনিয়নের গোরু গ্রাম এলাকা ও কুল্লা ইউনিয়নের ফুটনগর এলাকার বানভাসি মানুষের বাড়িতে যাতায়াতের জন্য বন্যার্তদের মাঝে নৌকা বিতরণ করলেন ধামরাই সরকারি কলেজের সাবেক ভিপি, ধামরাই উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি এবং ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন ।এ সময় তিনি জানান প্রধানমন্ত্রীর নির্দেশে আমি বন্যাকবলিত এলাকায় পানিবন্ধী মানুষের জন্য নিজ তহবিল থেকে নৌকা বিতরণ করছি। আজ যাদবপুর ও কুল্লা ইউনিয়নে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন কুল্লা ইউনিয়নের চেয়ারম্যান কালিপদ সরকার, যাদবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাল দেওয়ান, ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, ধামরাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই পৌরসভা ২নং ওয়ার্ড কমিশনার আমজাদ হোসেন,,ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব এবং স্ব স্ব এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *