Breaking News
Home / প্রচ্ছদ / সিরাজগঞ্জে কোরবানি পশুর চামড়া যথাযথ ব্যবস্থা গ্রহণ সংক্রান্ত প্রস্তুতি মূলক সভা

সিরাজগঞ্জে কোরবানি পশুর চামড়া যথাযথ ব্যবস্থা গ্রহণ সংক্রান্ত প্রস্তুতি মূলক সভা

নাজমুল হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি পশুর চামড়া যথাযথ ব্যবস্থা গ্রহণ সংক্রান্ত প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ২১ জুলাই বেলা সারে ১১ টায় শহীদ এ কে শামসুদ্দিন সম্মেলনে কক্ষে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে আয়োজিত প্রস্তুতি মূলক সভা বক্তব্য রাখেন , অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ ফিরোজ মাহমুদ , ইন্সপেক্টর মোঃ আব্দুল হালিম, পৌর মেয়র আব্দুর রউফ মুক্তা,সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসূফ সূর্য,সিরাজগঞ্জ চামড়া মালিক সমিতির সচিব মোঃ জহুরুল ইসলাম প্রমূখ।
এসময় সিরাজগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক মিরাজুল ইসলাম , সাধারণ শাখার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া সুলতানা এ্যানি,সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ হারুন অর রশীদ সহ চামড়া ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।
সভাপতি তার বক্তব্য বলেন, কোরবানি পশুর চামড়া সংরক্ষণ জনসাধারণ যাতে কোন অসুবিধা মধ্যে না পরে সে জন্য পরিবেশ সম্মতভাবে বজ্য অপসারণ বিষয়ক আলোচনা করা হয়।স্বাস্থ্য বিধি মেনে পশু কোরবানি করা। চামড়া ব্যবসায়ীরা যদি সঠিক মূল্য দিয়ে চামড়া ক্রয় করা জন্য আহবান জানান । তিনি আরও বলেন ঈদে কিছু চামড়া ব্যবসায়ী আছে যারা অবৈধ সুযোগ নেয় তাদের অবৈধ সুযোগ না নেওয়াও জন্য অনুরোধ করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় করোনা ও বন্যা মোকাবেলা করার জন্য আমার কাজ করে যাচ্ছি । প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে মাস্ক ব্যবহারেও করা নির্দেশ দেন তিনি।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *