Breaking News
Home / প্রচ্ছদ / নীলফামারীর ডিমলায় স্থানীয় এমপি’র ঐচ্ছিক তহবিল হতে অর্থ ও ঢেউটিন বিতরণ

নীলফামারীর ডিমলায় স্থানীয় এমপি’র ঐচ্ছিক তহবিল হতে অর্থ ও ঢেউটিন বিতরণ

নীলফামারীর ডিমলায় স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকারের ২০১৯-২০ অর্থ বছরের ঐচ্ছিক তহবিল হতে অসচ্ছল শিক্ষার্থী ও বিভিন্ন সময়ে অগ্নিযোগে ঘরবাড়ি পুড়ে যাওয়া পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (২০ জুলাই) ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে এসব অর্থ অনুদান ও ঢেউটিন বিতরণ করেন নীলফামারী-১ (ডোমার -ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়াসহ রাজনৈতিক নেতাকর্মী, স্থানীয় গণমাধ্যম কর্মী ও ভোক্তাবৃন্দ।
উপজেলা ইউএনও অফিস সুত্রে জানা যায়, উপজেলার ১০ ইউনিয়নে বিভিন্ন সময়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩৭টি পরিবারকে ঘরবাড়ি মেরামতের জন্য নগদ ৬ হাজার টাকা ও ২ বান্ডিল ঢেউটিন দেওয়া হয়। এছাড়াও উপজেলার ১২৫ জন অসচ্ছল শিক্ষার্থীর মাঝে ২ হাজার টাকা অর্থ অনুদান প্রদান করা হয় ।

মোঃ মোশফিকুর ইসলাম ::নীলফামারী প্রতিনিধি::

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *