Breaking News
Home / অপরাধ / ত্রিশালে শালবন পরিবহনে তরুণী গণধর্ষণ, আটক ২

ত্রিশালে শালবন পরিবহনে তরুণী গণধর্ষণ, আটক ২


ত্রিশাল সংবাদদাতা:

ময়মনসিংহের ত্রিশালে শালবন পরিবহন বাসে গণধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার দরিরামপুর বাসস্ট্যান্ড এলাকার বালিপাড়া রোডস্থ সিএনজি স্ট্যান্ডে দাড়িয়ে থাকা শালবন পরিবহন (ময়মনসিংহ জ-১১-০১১৩) গাড়ীতে গত সোমবার মধ্যরাতে বাসের ড্রাইভার ও হেল্পার সহ আরও কয়েকজন মিলে ফাহিমা আক্তার (১৫) কে জোড়পূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। ফাহিমা আক্তারের ডাক-চিৎকার শুনে আশ-পাশের লোকজন এসে মেয়েটিকে উদ্ধার করে।

ত্রিশাল থানা পুলিশ ঘটনাটির খবর পেয়ে তাৎক্ষকি ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে এবং কোতুয়ালী থানার বেগুনবাড়ির হারুন মিয়ার ছেলে ধর্ষক রনি (২০) সহ গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে শালবন গাড়ির হেল্পার ধর্ষক রনির তথ্য মতে ময়মনসিংহ সদর থানাধীন সুতিয়াখালী গ্রামের ইনতাজ আলীর ছেলে আব্দুর রহমান (২৮) কে শ্রীপুর থেকে মঙ্গলবার মধ্যরাতে আটক করা হয়।

ত্রিশাল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) সুমন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিক্টিমের মা মোছাঃ সখিনা বেগম বাদী হয়ে ত্রিশাল থানায় ৬জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। ধর্ষনের ঘটনায় ২জনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় শালবন পরিবহন (ময়মনসিংহ জ-১১-০১১৩) গাড়ীটি জব্দ করা হয়েছে।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *