Breaking News
Home / অপরাধ / নীলফামারীর ডিমলা ট্রাংকের ভিতর লাশ, সন্দেহ পুলিশের

নীলফামারীর ডিমলা ট্রাংকের ভিতর লাশ, সন্দেহ পুলিশের

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় রহস্যজনক তালাবদ্ধ প্লেনসিটের একটি ট্রাংক জনমনে জিজ্ঞাসার সৃষ্টি করেছে। উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ সুন্দরখাতার ৯নং ওয়ার্ডের (ডোমার-ডিমলা) বাইপাস রোডের ফরেস্ট বাগান সংলগ্ন নতুন বাজারের আনুমানিক ১০০ গজ উত্তরে পাকা রাস্তার পাশে ৩/৪ ফিট আকারের একটি পরিত্যাক্ত ট্রাংক গত রাত সাড়ে বারোটার দিকে আক্তারুজ্জান বৈদ নামের একজন পথচারী দেখতে পায়।

ফরেস্ট নতুন বাজারে থাকা লোকজনকে সে ( বৈদ) জানালে লোকজন পুলিশকে খবর দেয়। ডিমলা থানা পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক এএসআই আব্দুল লতিফ সঙ্গীয় ফোর্সসহ উক্ত ইউনিয়নের ইউপিরর সদস্য সোহেল রানা, সাবেক ইউপি’র সদস্য ইয়াকুব আলী ও গ্রাম পুলিশ পরেশ চন্দ্র রায় মিলে ঘটনাস্থল অবস্থান করে। আজ (১৬ জুলাই) বৃহস্পতিবার ভোর হতে উৎসুক জনতা ট্রাংকের অদুরে ভীড় করছে এটা সম্পর্কে জানার জন্য।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ২টি নতুন তালা লাগিয়ে কে বা কাহারা সবার অজান্তে ওই ট্রাংকটি গাড়ি যোগে নিয়ে এসে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশ জানায়, ট্রাংকটির ভিতরে কি আছে তা এখন বলা যাচ্ছে না। এবিষয়ে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ এর সাথে কথা হলে তিনি বলেন, আমরা পিবিআইকে জানিয়েছি। পিবিআই না আসা পর্যন্ত কিছু বলা বা করা যাচ্ছে না । বিস্তারিত আসছে

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *