Breaking News
Home / প্রচ্ছদ / লক্ষ্মীপুরে পৌর পিতার আশু রোগ মুক্তি জন্য মিলাদ ও দোয়ার আয়োজন

লক্ষ্মীপুরে পৌর পিতার আশু রোগ মুক্তি জন্য মিলাদ ও দোয়ার আয়োজন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব এম এ আবু তাহেরের জন্য আজ (১৫জুলাই) বুধবার বাদ আসর পৌরসভার ১৫ নং ওয়ার্ড সোলেমান শাহ্ ওরফে( লাংটা শাহ্ দরবার শরীফ) মসজিদে আশু রোগ মুক্তি ও মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর সদর পশ্চিম যুবলীগ এর আয়োজনে লক্ষ্মীপুর পৌর মেয়র জননন্দিত গণমানুষের নেতা আলহাজ্ব আবু তাহেরের আশু রোগ মুক্তির জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত মিলাদ ও দোয়ার আয়োজনে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর পশ্চিম যুবলীগের আহবায়ক তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী, ১ম যুগ্ন-আহবায়ক মাহবুবুল হক মাহবুব, যুগ্ন-আহবায়ক ইসমাইল হোসেন সহ সদর পশ্চিমের যুবলীগের অন্যান্য নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে মুসল্লিদের উদ্দেশ্যে তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী লক্ষীপুরের পৌর পিতা জননন্দিত নেতা আলহাজ্ব আবু তাহের এর আশু রোগ মুক্তি জন্য সকলের কাছে দোয়া চান। আরো দোয়া চেয়েছেন মহামারী করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছেন, যারা আক্রান্ত হয়েছেন এবং যাহারা সুস্থ আছে সকলের জন্য।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *