Breaking News
Home / প্রচ্ছদ / তাহিরপুরে বি,এন,পি নেতা আনিসুল হকের এর পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করেছেন নতুন প্রজন্মরা

তাহিরপুরে বি,এন,পি নেতা আনিসুল হকের এর পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করেছেন নতুন প্রজন্মরা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক মানবতার দেয়াল হিসেবে সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার বিভিন্ন এলাকায় যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।উনার ব্যাক্তিগত তহবিল থেকে কখনো শীতার্ত বস্ত্রহীন অসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে।কখনো বা চলমান করোনা সংকটকালীন সময়ে কর্মহীন হয়ে যাওয়া শ্রমজীবী মানুষের দ্বারেদ্বারে খাদ্য সহায়তা তুলে দিচ্ছেন নতুন প্রজন্মরা। এ করোনা সংকটকালীন সময়ে গত কয়েকদিনের টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সীমান্ত নদী এবং পাহাড়ি ছড়া ভেদ করে ঢলের পানি ঢুকে পানিবন্দি করে ফেলে উপজেলার নিম্নাঞ্চলের বিভিন্ন গ্রাম ও পাড়া-মহল্লা।এতে গ্রামীণ বসতিতে ঢলের পানি ঢুকে পড়ায় কোন কোন পরিবারে চুলো জ্বালানো সম্ভব হয়নি। যার ফলে পানিবন্দি পরিবারগুলোতে দেখা দেয় শুকনো খাবারের তীব্র সংকট। এ অবস্থায় উনি এলাকার বাহিরে থাকলেও উনার নির্দেশক্রমে শুকনো খাবার নিয়ে স্থানীয় বিএনপির বিভিন্ন সংগঠনের একঝাঁক তরুণ, তৃতীয় ভাগে বিভক্ত হয়ে শুকনো খাবার বিতরণ করেন।

আজ (১৪,জুলাই) মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার নিম্নাঞ্চলের শ্রীপুর উত্তর ইউনিয়ন ও শ্রীপুর দক্ষিণ এবং বড়দল দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামের পানিবন্দি ক্ষতিগ্রস্ত পরিবার ও আশ্রয় কেন্দ্রে আশ্রিত মানুষের দ্বারেদ্বারে নৌকাযোগে গিয়ে এসব শুকনো খাবার বিতরণ করেন।

এই দুর্যোগ সময়ে শুকনো খাবার বিতরণে উপস্থিত ছিলেন।বিএনপির নেতা আব্দুর রশিদ, তাহিরপুর উপজেলা যুবদলের সম্ভাব্য সভাপতি পদপ্রার্থী এনামুল হক (এনাম), উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি শফিক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহীন আলম, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আবুল কালাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি বর্তমান ইউপি সদস্য সামায়ুন, উপজেলা যুবদল বিদ্রোহী নেতা এম জিয়াউর রহমান আখঞ্জী, হোসাইন মোহাম্মদ গাজী, সবুজ মিয়া, তুহিন মিয়া, এমরান হোসেন, আল আমিন, উপজেলা ছাত্রদল নেতা আবির হাসান, সোহেল, অভি আহমেদ, রুবেল মিয়া, শেখ সারোয়ার, আবুল ফয়েজ, আব্দুল্লাহ প্রমুখ।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *