Breaking News
Home / প্রচ্ছদ / সোনালী ব্যাংকের চৌগাছা শাখা লকডাউন

সোনালী ব্যাংকের চৌগাছা শাখা লকডাউন

যশোর প্রতিনিধিঃ

ব্যবস্থাপকসহ তিন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এবং আরো কয়েকজনের মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়ায় সোনালী ব্যাংকের চৌগাছা শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। ১৪ জুলাই মঙ্গলবার থেকে ২১ জুলাই মঙ্গলবার পর্যন্ত সোনালী ব্যাংকের চৌগাছা শাখা লকডাউন থাকবে বলে মোবাইল ফোনে জানিয়েছেন ব্যাংকের চৌগাছা শাখার ব্যবস্থাপক করোনা আক্রান্ত আতিকুল ইসলাম আতিক।

৮ জুলাই নমুনা দিয়ে ৯ জুলাই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারের পরীক্ষায় পজেটিভ হন ব্যাংকের শাখা ব্যবস্থাপক আতিকুল ইসলাম আতিক। ১০ জুলাই যার রিপোর্ট আসে। ১২ জুলাই তার অবস্থার অবনতি হলে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন। এরপর ১১ জুলাই নমুনা দিয়ে ব্যাংকের আরো দু’কর্মকর্তা হাসান আলী ও জাহাঙ্গীর আলম ১২ জুলাই জিনোম সেন্টারের পরীক্ষায় পজেটিভ হন। তাদের রিপোর্ট আসে ১৩ জুলাই। এছাড়া করোনা উপসর্গ থাকায় ব্যাংকটির আরো কয়েকজন কর্মকর্তা ১২ ও ১৩ জুলাই নমুনা দিয়েছেন। যার রেজাল্ট ১৫ জুলাই আসতে পারে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার।

এতে ব্যাংকটির কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ১৪ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত ব্যাংকটির চৌগাছা শাখা লকডাউন ঘোষণা করা হয়।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *