Breaking News
Home / অপরাধ / ধামরাইয়ে পুলিশের অভিযানে ১২৫৫ পুরিয়া হেরোইনসহ ১১ আসামি গ্রেফতার।

ধামরাইয়ে পুলিশের অভিযানে ১২৫৫ পুরিয়া হেরোইনসহ ১১ আসামি গ্রেফতার।

মোঃ বুলবুল খান পলাশ,স্টাফ রিপোর্টারঃ       

ঢাকার ধামরাইয়ে থানা পুলিশের নিয়মিত অভিযানের ভিত্তিতে গতকাল রবিবার দিবাগত রাতে ১২৫৫ পুরিয়া হেরোইনসহ ১১ জন আসামীকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

সোমবার (১৩ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি অপারেশন মাসুদুর রহমান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঙ্গালপাড়া লুৎফরের বাড়ি হইতে ৪ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। ওই চারজন মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১২৫৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়,যার অনুমান মূল্য ৩,৭৬,৫০০ শত টাকা। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আটকৃতরা হলো,১. সোহরাব হোসেন (৩৮) পিতা মৃতঃ আলী ফকির  ২. জুসহাস উদ্দিন (৩৫) পিতা মৃতঃ আলী ফকির ৩. লুৎফর রহমান (৪০) পিতাঃ মৃতঃ সামাদ ৪. রিপন আলী (৩২) পিতাঃ মৃতঃ আ খালেক।

একই রাতে থানা এলাকায় বিভিন্ন জায়গায়  অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানা মূলে আরো ৭ জন আসামীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বলেও জানান, ওসি অপারেশন মাসুদুর রহমান। গ্রেফতারকৃতরা হলোঃ ১. সঞ্চয় মনিদাস, ২. মিলন, ৩. বাবু, ৪. ফজলু মিয়া, ৫. গোলাম মোস্তফা, ৬. রিজন, ৭. মন্টু মিয়া।

ধামরাই থানা অফিসার ইনচার্জ(ওসি) দীপক চন্দ্র সাহা’র নেতৃত্বে অভিযান পরিচালনা করেন, এস আই খায়ের, এসআই বিএম জনি, এসআই খায়রুল ইসলাম, এসআই আনোয়ার হোসেন, এসআই রিপন, এএসআই কায়ছারসহ পুলিশের ফোর্স প্রমুখ। 

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, নিয়মিত অভিযানের ভিত্তিতে এ অভিযান পরিচালিত হয়েছে।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *