Breaking News
Home / অপরাধ / সিরাজগঞ্জে ট্যাংকলরী শ্রমিক নেতা রিপনের হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ

সিরাজগঞ্জে ট্যাংকলরী শ্রমিক নেতা রিপনের হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ

নাজমুল হোসেন (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিলেট বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুলাই) সকালে প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ীতে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে করে ।

এ সময় শ্রমিকরা বাঘাবাড়ী ট্যাংকলরীতে হাজার হাজার তেলবাহী ট্যাংক চলাচল বন্ধ করে প্রতিবাদ জানায়। এর ফলে বাঘাবাড়ী রিভারাইন তেল ডিপো থেকে উত্তরাঞ্চলের ১৬টি জেলায় জ্বালানী তেল সরবরাহ বন্ধ হয়ে যায়। পরে বাঘাবাড়ী অয়েল ডিপোর গেটে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন উত্তরবঙ্গ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক।

অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি ইউনুস আলী, কার্যকরি সভাপতি আজিজুর রহমান গ্যাদা, সাধারণ সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আজমত মোল্লা,লাইন সম্পাদক তারা প্রমূখ। বক্তারা অবিলম্বে শ্রমিক নেতা রিপনের খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় সারা দেশের শ্রমিকরা বৃহত্তর কর্মসূচী পালন করবে।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথম মেধাতালিকা প্রকাশ

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) তে ২০২০-২১ স্নাতক ( সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *