Breaking News
Home / প্রচ্ছদ / বিসিএস প্রশাসন ক্যাডারে প্রথম রুহুলকে ছাত্রলীগের সংবর্ধনা

বিসিএস প্রশাসন ক্যাডারে প্রথম রুহুলকে ছাত্রলীগের সংবর্ধনা

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার কৃতি সন্তান এস. এম রুহুল আমীন শরিফ ৩৮তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে প্রথম স্থান অর্জন করায় আড়াইহাজার উপজেলা বাসীর পক্ষ থেকে শুক্রবার (১০ জুলাই) দুপুরে আড়াইহাজার মোক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটোরিয়ামে সংবর্ধনার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি  নারায়ণগঞ্জ-২

প্রসঙ্গ আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের এস এম রুহুল আমিন শরিফ ৩৮তম বিসিএস এ (প্রশাসন) ক্যাডারে প্রথম স্থান অধিকার করেছেন।
এ সময় নজরুল ইসলাম বাবু  তিনি নিজে রুহুল আমিন শরিফকে সংবর্ধনা তুলে দেন,তিনি  বলেন, শরিফের সাফল্যের অংশীদার হতে পেরে আড়াইহাজার উপজেলার সকলেই আজ আনন্দিত ও গর্বিত। দেশকে ভালবেসে নিজের মেধা শক্তি বিনিয়োগ করে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে তুলে  ধরার জন্য নিজেকে মেলে ধরবে তিনি এমনটাই প্রত্যাশা করেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র সুন্দর আলী, হালিম সিকদার, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাহিদা মোশারফ, সাবেক ভিপি মোজাম্মেল হক জুয়েল, যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বল, শিক্ষক নেতা গিয়াসউদ্দিন সরকার, ইয়াহিয়া স্বপন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাহিদুর রহমান লাফিজ, মোঃ জসিমউদ্দিন, এমদাদুল হক মিলন, মাহবুবুর রহমান শোয়েব, আরিফ রহমান নির্জল, আসিবুল ইসলাম আসিব, সদস্য সাইফুল ইসলাম মোল্লা ও মোহাম্মদ আসাদউল্লাহ, তরুণলীগের সভাপতি এইচ এম জাকির, সাধারণ সম্পাদক তবারক হোসেন  প্রমুখ।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *