Breaking News
Home / প্রচ্ছদ / লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ করোনা পজিটিভ ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ

লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ করোনা পজিটিভ ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জে বৈশ্বিক মহামারী করোনায় পজিটিভ রোগীদের মাঝে ঢাকাস্থ চন্দ্রগঞ্জ থানা সমিতির উদ্যোগে ( ৪ ঠা জুলাই) শনিবার ঔষধ সামগ্রী ও পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়।

চন্দ্রগঞ্জ থানা সমিতির উদ্দেগে নভেল করোনা ভাইরাস রুগিদের মাঝে বিনামূল্যে ঔষুধ সামগ্রী ও পুস্টিকর খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে চেয়ারম্যানদের মাধ্যমে বিতরন করা হয়।

খাদ্য সামগ্রী ও ঔষধ পেয়ে করণা পজিটিভ ব্যক্তিরা তাদের মনোভাব প্রকাশ করতে গিয়ে বলেন, যেখানে করোনা পজেটিভের কথা শুনলেই স্ত্রী-সন্তান কেউ কাছে আসতে চায় না! অথচ সেখানে চন্দ্রগঞ্জ থানা সমিতি এরকম একটা পদক্ষেপ সত্যি আমাদের আরোগ্য লাভের অনুপ্রেরনা যোগাবে।

উপহার সামগ্রীগুলো বিতরন করা হয় চন্দ্রগঞ্জ থানার পুলিশ সদস্যদের ও বিভিন্ন ইউনিয়নের ২৬ জন করোনা পজিটিভ ব্যক্তির মাঝে। এসময় চন্দ্রগঞ্জ থানা সমিতির কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আইনুল আহমেদ তানভীর জানান জাতির এই সংকটময় মুহুর্তে আমাদের সকলকে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে করণা পজিটিভ ও করোনাভাইরাসে মৃত ব্যক্তিদের পরিবারের পাশে সবাইকে এগিয়ে আসা উচিত।তিনি আরো বলেন চন্দ্রগঞ্জে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে এবং করোনায় পজিটিভ রুগীদের পাশে থাকার ব্যত্যয় প্রকাশ করেন।

ঔষধ সামগ্রী ও পুষ্টিকর খাদ্য বিতরণ কালীন সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও মান্দারী ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহিম,শ্রম সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুর ইসলাম বাবুল,সহ-প্রচার সম্পাদক মুনসুর আহমেদ,দিগুলী ইউনিয়নের চেয়ারম্যান শেখ মজিব, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, চন্দ্রগঞ্জ থানা চৌদ্দ দলীয় কমিটির সভাপতি সাবির আহাম্মেদ,সমিতির সদস্য মোহাম্মদ মানিক হোসেন সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *