Breaking News
Home / প্রচ্ছদ / আজ সমাজকল্যাণ মন্ত্রী’র নাতির নাফিউজ্জামানের জন্মদিন

আজ সমাজকল্যাণ মন্ত্রী’র নাতির নাফিউজ্জামানের জন্মদিন

আজ মাননীয় সমাজ কল্যানমন্ত্রী আলহাজ্ব জনাব নুরুজ্জামান আহমেদ এর নাতির জন্মদিন।মাননীয় মন্ত্রী পুত্র প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ এর পুত্র নাফিউজ্জামান আহমেদ ওয়াসী’র আজ জন্মদিন।

নাফিউজ্জামান আহমেদ’র জন্মদিন উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায়,তার পিতা রাকিবুজ্জামান আহমেদ বলেন,পিতা হিসেবে একজন মানুষের জীবনে সবচেয়ে আনন্দের মুহূর্ত নিঃসন্দেহে তার সেই পিতা হওয়ার সময়টি। সন্তানের জন্মের মুহূর্তটি একজন পিতার জীবনে কখনো ভোলার নয়- জীবনকে পরিতৃপ্তি দিয়ে যেন তারই আরেক অংশ পৃথিবীতে আসে।

আলহামদুলিল্লাহ। ঠিক ৪ বছর আগে আমার জীবনেও এমন একটি মুহূর্ত এসেছিল, যেদিন পৃথিবীকে আলোকিত করে আমাদের কোলজুড়ে এসেছিল আমাদের সন্তান নাফিউজ্জামান আহমেদ ওয়াসী।

মনে ভেতর আজও জীবন্ত হয়ে আছে সেদিনের কথা। কত উত্তেজনার মুহূর্ত পেরিয়ে আল্লাহ তা’আলা আমার কোলে দিয়েছেন এই সন্তানটি। আমি তাকিয়ে দেখছিলাম শুধু। আশ্চর্য এক সত্ত্বা- কি নিষ্পাপ, কি মাসুম! সেদিন যেন খুশির হাট বসেছিল তারার দেশে।

ছোট্ট ছেলেটি আমার একটু একটু করে বড় হয়ে উঠছে দিনে দিনে। আর দেখতে দেখতে ৪ বছর বয়সে প্রবেশ করল সে। দোয়া চাই সবার কাছে। আল্লাহ যেন তাকে নেক হায়াৎ দান করেন এবং নেক সন্তান হিসাবে কবুল করেন।

আজকের এই বিশেষ দিনে কোনও চাওয়া নেই বাবা তোমার কাছে। শুধু চাই ভালো মানুষ হও। মানুষের মতো মানুষ হয়ে পৃথিবীতে বেঁচে থাকো। তোমার জন্য অনেক ভালোবাসা ও দোয়া- তুমি দীর্ঘজীবী হও। আমার অগ্রজ-অনুজ ও শুভাকাঙ্ক্ষী যারা আছেন, তাদের কাছে আমার ছেলের জন্য দোয়া কামনা করছি।

ওয়াসীকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা দোয়া, ভালোবাসা ও অভিনন্দন জানিয়েছেন বা জানাবেন তাদের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

পৃথিবীর সকল মানুষ ভালো থাকুক, সুস্থ থাকুক এই প্রার্থনা সৃষ্টিকর্তার নিকটে। নিউক্লিয়াসের টানে আসল জায়গায় হাজিরা দেওয়া স্ব-কণ্ঠে বলা লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক।

আমি তো হাজির প্রভু ক্ষমা করে আশ্রয় দাও তোমার ফেরদৌসে।

আমরা সারা জীবনে তোমাকে ভয় করে আর ক ফোটা জলই ফেলেছি ওটুকু দিয়েই হাবিয়াকে শীতল করে আমাদেরকে তোমার বড়ত্বের কাছে টেনে নাও।

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধি:

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *