Breaking News
Home / অপরাধ / নড়াইলের পল্লীতে পুলিশের পৃথক অভিযানে গাঁজার গাছ ও ৯৬ পিস ইয়াবাসহ আটক-১

নড়াইলের পল্লীতে পুলিশের পৃথক অভিযানে গাঁজার গাছ ও ৯৬ পিস ইয়াবাসহ আটক-১

নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতি থানা পুলিশের পৃথক মাদকবিরোধী অভিযানে ২০ কেজি (প্রায়) ওজনের গাঁজার গাছ ও ৯৬ পিস ইয়াবাসহ মোঃ রহিম শেখ নামে এক যুবককে আটক করেছে নড়াগাতি থানা পুলিশ। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে ও মাদক বিরোধী অভিযানে ০৪ নং মাউলী ইউনিয়নের কাঠাদুরা গ্রামের মোঃ শাহিদ শেখের ছেলে মোঃ রহিম শেখকে (২১) ৯৬ পিস ইয়াবা সহ আটক করে নড়াগাতী থানা পুলিশের একটি বিশেষ টিম।

বিশেষ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মোঃ রহিম সেখ ইয়াবা সহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। মাদক ব্যবসায়ী রহিম শেখ পুলিশের কাছে তার জবান বন্ধীতে বলেন, চান্দেরচর গ্রামের মোঃ শহিদুল শেখের ছেলে মোঃ চঞ্চল শেখের কাছ থেকে ইয়াবা সহ মাদক ক্রয় করে সে অন্য সেবনকারীদের কাছে বিক্রি করে। এক ঘটনায় নড়াগাতি থানা পুলিশের এসআই মোঃ মাহবুবুর রহমান বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেন (মামলা নং১-০১-০৭/২০২০)।

অপরদিকে, গত ২ জুলাই বৃহস্পতিবার বাঐসোনা ইউনিয়নের শরিফপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে নিয়মিত মাদক বিরোধী অভিযানে পানের বরজ থেকে প্রায় ২০ কেজি ওজনের গাঁজার গাছ আটক করেছে নড়াগাতি থানার এসআই সঞ্জীব এর নেতৃত্বে একটি বিশেষ টিম।

জানা যায়, বাঐসোনা ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত গোলাপ মোল্লার ছেলে মোঃ এখলাস মোল্লা (৪৫) তার নিজের পানের বরজে গাঁজার গাছ বিক্রির উদ্দেশ্যে রোপন করে লালন পালন করে আসছিল। তবে, অভিযানের খবর টের পেয়ে পালিয়ে যান আসামি মোঃ এখলাস মোল্লা। এ অভিযানে নেতৃত্বদানকারী নড়াগাতি থানা পুলিশের এসআই সঞ্জীব ঘোষ বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেন (মামলা নং ০২/০২-০৭-২০২০)।

এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোকসানা খাতুন সাংবাদিকদের বলেন, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে চলমান মাদক বিরোধী অভিযানে গত ২ জুলাই বৃহস্পতিবার ও আজ ৩ জুলাই শুক্রবার পৃথক পৃথক দুটি অভিযানে ৯৬ পিস ইয়াবা ও প্রায় ২০ কেজি ওজনের গাঁজার গাছ উদ্ধার করা হয়। এবং এ বিষয়ে থানায় দুটি পৃথক মামলা হয়েছে। তিনি আরো বলেন, আমাদের মাদকবিরোধী অভিযান চলছে এবং আগামীতে অব্যাহত থাকবে।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *