Breaking News
Home / অপরাধ / কমলনগরে ১২৮ টন চাল, গম জব্দ আটক ১

কমলনগরে ১২৮ টন চাল, গম জব্দ আটক ১

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের কমলনগরে তিন ব্যবসায়ির চারটি গোডাউন থেকে ৯৫ টন চাল ও ৩৩ টন গম জব্দ করেছে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা। গত ২ জুলাই বৃহস্পতিবার বিকেলে উপজেলার হাজিরহাট এলাকার থেকে আলতাফ রাইস এজেন্সীর, রনি ট্রেডাস, নাহিদ ট্রেডাস এর গোডাউন থেকে এই চাল ও গম জব্দ করা হয়।

জানা যায়, উপজেলার হাজিরহাট এলাকার চাল ব্যবসায়ী আলতাফ রইস এজেন্সির দুই গোটাউন থেকে ৯৫ টন চাউল, ২০ টন গম। নাহিদ ট্রেডাসে গোটাউন থেকে ৪.৫ টন গম সহ নিজাম উদ্দিন (৩৫) নামে একজনকে আটক। রনি ট্রেডাসের গুদাম থেকে ৮.৫ টন গম জব্দ। সকালে সাংবাদিকরা স্থানীয় প্রশাসন ও এনএসআই কে অবহিত করে। পরে এনএসআই উপ-পরিচালক মানিক দে, ইউএনও মোঃ মোবারক হোসেন কে সঙ্গে নিয়ে গোডাউন চার’’টিতে অভিযান চালান।

প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল রয়েছে এবং বস্তার গায়ে লেখা আছে, ‘শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ। কিন্তু অবৈধ ভাবে চাল গুদামে রাখায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোবারক হোসেন এসব গুদাম থেকে ৯৫ টন চাল ও ৩৩ টন গম জব্দ, একই সাথে গুদামগুলো সিলগালা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন বলেন, অভিযোগ পেয়ে আমরা আলতাফ রাইস এজেন্সির দুটি গুদামে তল্লাসী করে ৯৫ টন চাউল ও ২০ টন গম জব্দ করি। রনি ট্রেডাসের গুদাম থেকে ৮.৫ টন গম জব্দ ও নাহিদ ট্রেডাসের গুদাম থেকে ৪.৫ টন গম জব্দ করা হয় এবং নিজাম উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। এসময় তিনি আরো বলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রকের মাধ্যমে একটি তদন্ত কমিটি গঠন করে দোষী প্রমাণ হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *