Breaking News
Home / অপরাধ / সরকারি জমি অবৈধ দখলকারি দালালদের খোঁটার জোর কোথায়?

সরকারি জমি অবৈধ দখলকারি দালালদের খোঁটার জোর কোথায়?

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
দাকোপের বানিশান্তায় সরকারি খাল ভরাট করে রাসেল স্মৃতি সংঘের নামে পজিশন বিক্রি করছে মর্মে অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে সরেজমিনে অনুসন্ধানকালে জানা যায়, প্রভাবশালীদের দাপটে কেউ মুখ খুলতে চায় না। স্থানীয়রা সবই জানে। মেম্বর মোঃ ফিরোজ বলেন, বাজার ও বনিক সমিতির সভাপতি মোঃ মোকলেছুর রহমান ফকির এহেন কর্মকাণ্ডে সক্রিয় ভাবে জড়িত। সভাপতি মোঃ মোকলেছুর রহমান ফকির ভিডিও স্বাক্ষাতকার দেন। তাতে তিনি বলেন, চেয়ারম্যান বাবু যে টাকাগুলো নিয়েছে তা তুলে দেওয়ার জন্য আমি ব্যবস্থা নিচ্ছি। কারণ চেয়ারম্যান সুদেব রায় সকল দায়িত্ব আমার উপর দিয়েছে। এখানে আওয়ামীলীগের কোন বসার ঘর নেই। সকল কিছু বিবেচনা করে একটি ঘর করেছি। যাতে সবাই মিলে এখানে বসতে পারে। সরকারি খাল আটকিয়ে জলাবদ্ধতা সৃষ্টির বিষয় জানতে চাইলে বলেন, রাস্তা কেটে ড্রেন দিয়ে পানি সরানোর ব্যবস্থা করছি। নাম প্রকাশ না করার শর্তে কিছু জনগন বলেন, লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে চেয়ারম্যান, কয়েকজন দলিয়ো ও ক্ষমতাশালী লোকদের দিয়ে। আর কর্মকর্তাদের কথা কি বলবো।

সুরঞ্জন গাইন পিতা মাধব গাইনের দোকান এসি ল্যান্ড এসে ভেঙে দিয়ে গেল। পরে আবার সেই ঘর মাথা উচু করে দড়িয়ে রইল। জানা গেছে আর্থিক সম্পর্ক সৃষ্টির কারনে এটি সম্ভব হয়েছে। বলবো কার কাছে? আমরা এলাকার সাধারণ মানুষ আপনাদের মাধ্যমে এমন জঘন্যতম দূর্নীতির চিত্র সরকারের উদ্ধর্ত্তন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের জোর দাবি রইলো।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *