Breaking News
Home / অপরাধ / নারায়ণগঞ্জ আড়াইহাজার, আব্দুল আউয়াল উপর সন্ত্রাসী হামলা,সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি ইকবাল পারভেজের

নারায়ণগঞ্জ আড়াইহাজার, আব্দুল আউয়াল উপর সন্ত্রাসী হামলা,সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি ইকবাল পারভেজের

রিপোর্টার
হাজী মোঃ ইউসুফ

নারায়ণগঞ্জ আড়াইহাজারে ঔষধ ব্যবসায়ী ভাগিনা আব্দুল আউয়াল (৪২) এর উপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আপন মামা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ।
বুধবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে তিনি এই তীব্র নিন্দা জানান। ইকবাল পারভেজ বলেন,আড়াইহাজারে আওয়ামীলীগের একটি গ্রুপ ত্রাসের রাজত্ব কায়েম করেছে।আমি এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করি। প্রসঙ্গত,১ জুলাই বুধবার সকাল ৮টার দিকে আব্দুল আউয়াল বাড়ি থেকে জাঙ্গালিয়া বাজারে ঔষধের দোকানে যাওয়ার সময় বাজারে তার উপর মেশিনের মাইরের কাঠ, রড় নিয়ে মোশারফ হোসেন,শরীফ ও শহিদুল ইসলাম খান সংঘবদ্ধভাবে হামলা চালায়।
হামলাকারীরা তার মাথা, দুই হাত, দুই পা থেতলে দেয় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করে তাকে রাস্তায় ফেলে চলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *