Breaking News
Home / প্রচ্ছদ / নড়াইলের লোহাগড়ার করনা যোদ্ধা মানবিক পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূঁইয়া

নড়াইলের লোহাগড়ার করনা যোদ্ধা মানবিক পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূঁইয়া

নড়াইল প্রতিনিধিঃ

করোনা যোদ্ধা হিসেবে নড়াইলের লোহাগড়া পৌরসভার 6 নং ওয়ার্ড কে করোনাভাইরাস মুক্ত করার লক্ষ্যে মানবিক সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন মানবিক কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন ভূইয়া।

এলাকাবাসীর সহযোগিতায় রোগীদের সচেতন হওয়ার আহ্বান করেন তিনি, এ ভাইরাসে আক্রান্ত হওয়া রোগীদের থাকার জন্য তাদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিচ্ছেন এবং নিত্য’প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ওষুধ দিয়ে আসছেন।

জানা গেছে কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূইয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের গোপীনাথপুর গ্রামের প্রবাসী গোলাম কিবরিয়া, গৃহিণী রোমানা খানম, ব্যবসায়ী তিতাস মিয়া, নির্বাচন অফিসার তাইজুল ইসলাম ও ব্যাংকার সেকেন্দার মুন্সির বাড়িতে গিয়ে নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন এবং খাদ্য সামগ্রী ও ওষুধ দিয়ে আসছেন।

এ ব্যাপারে কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূঁইয়া বলেন যাদের করোনা পজেটিভ আছে তারা নিজ নিজ বাড়িতে অবস্থান করবেন, এবং পরিবারের সদস্যরা বাইরে বের হবেন না বলে অনুরোধ করেন।

এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ’ সহ বিভিন্ন কার্যক্রম করার ব্যাপারে সচেতন করার কথাও জানান তিনি,

জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেন মানবিক কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূইয়া, যদি কেউ প্রয়োজনে বাড়ির বাইরে বের হন তাদেরকে অবশ্যই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা সহ বার বার সাবান দিয়ে হাত ধোয়ার কথা বলেন তিনি।

ওয়ার্ড বাসীকে এব্যাপারে পৌরসভার পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান।

তিনি সাংবাদিকদের আরো জানান এলাকাবাসীর করনা সহ যে কোন ধরনের সমস্যা হলে তা মোবাইল ফোনে জানালে সার্বক্ষণিক তাদের পাশে থেকে সেবা করার জন্য আমি প্রস্তুত রয়েছি।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *