Breaking News
Home / প্রচ্ছদ / নারায়ণগঞ্জ একদিনে ৬১২ জনের সুস্থতার রেকর্ড, নতুন আক্রান্ত ২১

নারায়ণগঞ্জ একদিনে ৬১২ জনের সুস্থতার রেকর্ড, নতুন আক্রান্ত ২১

মোঃআরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৫ হাজার ১৬৯ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছেন ৬১২ জন। যা জেলায় একদিনে সর্বোচ্চ সুস্থতার রেকর্ড। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১১৪ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই। সুস্থ হওয়ার তালিকাতে জেলার মধ্যে সবচেয়ে এগিয়ে সিটি করপোরেশন, তারপরেই সদর উপজেলার অবস্থান।
বুধবার (১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন ও সদরে ৩৪ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৮২৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২১২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৮১ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৮৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৫৩ ও মারা গেছেন ১৪ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৬ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৫ হাজার ৫৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬৩ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৩ হাজার ৫৭৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ২৪৫ জন, সদর উপজেলার ৯৯২ জন, রূপগঞ্জের ৫৪০ জন ও আড়াইহাজারের ৩৬৫ জন, বন্দরের ১১৭ ও সোনারগাঁয়ের ৩১৫ জন।

Check Also

পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা নিতপুর সীমান্তে ভারতের অভ্যন্তরে মনিরুল ইসলাম (২৫) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *