Breaking News
Home / প্রচ্ছদ / সোনাগাজীর নবাবপুরে জনকল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

সোনাগাজীর নবাবপুরে জনকল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

সোনাগাজী প্রতিনিধিঃ
গাছ লাগান পরিবেশ বাঁচান- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে চলছে বৃক্ষ রোপন কর্মসূচি, তার ধারাবাহিকতায় সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউনিয়নে, স্থানীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন মজুপুর জনকল্যাণ পরিষদ ও যুব সমাজের উদ্যোগে- মজুপুর গ্রামে রাস্তার পাশে ও জহির রায়হানের ঐতিহাসিক “হাজার বছর ধরে” উপন্যাসে উল্লেখিত পরীর দিঘী পাড় সহ আশপাশের কবরস্থানে ফলজ বনজ ভেষজ ও ঔষধি গাছের ৩শতাধিক চারা রোপন করা হয়।

৩০শে জুন সকাল ১০টায় চারা রোপন উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন- নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পাদক ও নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সোনাগাজী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি গাজী মোহাম্মদ হানিফ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নবাবপুর ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাবেক মেম্বার আবদুল গফুর, সাধারণ সম্পাদক ডা. পলাশ দেবনাথ, ওয়ার্ড যুবলীগ সভাপতি কামরুজ্জামান সুমন, জনকল্যাণ পরিষদের সদস্য জহির উদ্দিন, রোকনুজ্জামান সহ যুবসমাজের সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ।

নবাবপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশকে সম্মান করে মজুপুর জনকল্যাণ পরিষদ ও যুবসমাজের মতো সকল সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি উদ্যোগে দেশের পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষ রোপণ কর্মসূচি পরিচালনা করা উচিত।

Check Also

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে। বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *