Breaking News
Home / অপরাধ / বরগুনায় স্বামীর দেয়া আগুনে গৃহবধূ দগ্ধ

বরগুনায় স্বামীর দেয়া আগুনে গৃহবধূ দগ্ধ

বরগুনায় মাদক সেবনে বাধা দেয়ায় এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী ও দেবরের বিরুদ্ধে। দগ্ধ অবস্থায় গৃহবধূকে জেলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক বলছেন, তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বরগুনা জেনারেল হাসপাতালে দগ্ধ যন্ত্রণায় কাতরাচ্ছে নববধূ লাবনী। তার অপরাধ মাদক সেবনে বাধা দিয়েছে স্বামী ও দেবরকে। লাবনী বিয়ের পর জানতে পারেন, ইয়াবা ব্যবসা-সহ মাদকাসক্ত তার স্বামী ও দেবর। এ নিয়ে রোববার দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী মনিরুল ও তার ছোট ভাই শাহাদাত লাবনীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে দগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা। লাবনীর শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

বরগুনা সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক ডা. নিহার রঞ্জন বৈদ্য বলেন, ‘শারীরিক অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হচ্ছে।’ অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

বরগুনা সদর থানার অফিসার ইন চার্জ এস এম মাসুদুজ্জামান বলেন, ‘তাৎক্ষণিকভাবে তার চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে। এজহার নিয়ে মামলা নেয়া হয়েছে। দুজন আসামীকেই ধরা হয়েছে।

২টি বিয়ের কথা গোপন রেখে ১৭ দিন আগে লাবনীকে বিয়ে করে মনিরুল।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *