Breaking News
Home / প্রচ্ছদ / নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করলেন সয়দাবাদ ইউপি চেয়ারম্যান

নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করলেন সয়দাবাদ ইউপি চেয়ারম্যান

মোঃ নাজমুল হোসেন রাজা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া তাঁতী শ্রমিকদের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সিরাজগঞ্জ সদর উপজেলা সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নবীদুল ইসলাম। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইউনিয়নের পূর্বমোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ৩শত তাঁতী শ্রমিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাজী মোঃ সেলিম শেখ , ১ নং ওয়ার্ড আ. লীগের সভাপতি রেজাউল করিম লাহাব, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম সহ এলাকায় গণ মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মোঃ নবীদুল ইসলাম বলেন,ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে এ ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছি। সরকারিভাবে ইউনিয়ন পরিষদ থেকে যে ত্রাণ দেওয়া হচ্ছে সেটা পর্যাপ্ত না হওয়ায় অনেকেই বাদ পড়ে যাচ্ছেন। তাই আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছি। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না। ত্রান সামগ্রী মধ্যে ছিলো (চাউল,ডাউল,আলু,লবন ও মিষ্টি কুমড়া)বিতরণ করা হয় ।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *