Breaking News
Home / অপরাধ / ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বসত থেকে উচ্ছেদের জেরে মারপিট-ভাংচুর হামলা-মামলা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বসত থেকে উচ্ছেদের জেরে মারপিট-ভাংচুর হামলা-মামলা

স্টাফ রিপোর্টার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ৭ নং হাজীপুর ইউনিয়নের পটুয়াপাড়া গ্রামে বসতবাড়ী থেকে উচ্ছেদ সহ সম্পত্তি জবর দখলের উদ্দেশ্যে গৃহবধু ও কন্যার উপর হামলা ও মারপিটের অভিযোগে থানায় এজাহার দাখিল করা হয়েছে।
জানা যায়, উপজেলার গোগর পটুয়াপাড়া গ্রামে কবলা খরিদা ৯ শতক জমিতে বসতবাড়ী নির্মান করে বসবাস করে আসছেন স্থানীয় ইউনয়ন ভুমি অফিসের এক কর্মচারী। ১৮.১২.১৯ ইং তারিখে জমি রেজিষ্ট্রির পর থেকেই ক্রয়কৃত সম্পত্তি নিয়ে বিরোধে জড়িয়ে পড়েন নিকটাত্বীয় প্রতিবেশীরা। বিষয়টি নিয়ে ঝগড়া বিবাদের সৃষ্টি হলে থানা পুলিশের মধ্যস্থায় ১ম পর্যায়ে সে বিষয়টির আপোষ মিমাংশা হয়। আপোষের শর্ত মোতাবেক বিবাদীরা আর কোন ঝামেলা বা সমস্যার সৃষ্টি করবেনা মর্মে অঙ্গিকারাবদ্ধ হন। কিন্তু পরবর্তীতে আবারো নানা ভাবে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টির পায়তারা সহ গত ১৯ এপ্রিল গৃহকর্তার অনুপস্থিতির সুযোগে বিবাদীরা একযোগে পরষ্পর যোগসাজশে বাদীর পরিবারের সদস্যদের উপর হামলা, মারপিট ও বাড়ীতে ভাংচুর চালালে তারা আহতাবস্থায় পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরে ২১ এপ্রিল ইউনিয়ন ভুমি অফিসের কর্মচারী সিদ্দিকুর রহমান বাদী হয়ে সোহেল রানা,শাহিনা বেগম, মানিক ও মোহিনীকে আসামী করে হামলা মারপিট ভাংচুর ও টাকা চুরির অভিযোগে একটি এজাহার দাখিল করেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কৃষক লীগের সন্মেলন অনুষ্ঠিত-সভাপতি আঃ রহিম-সাঃ সমাপাদক দিগেন

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শনিবার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *