Breaking News
Home / প্রচ্ছদ / কর্মহীন মানুষের পাশে যুবলীগ নেতা মিঠু

কর্মহীন মানুষের পাশে যুবলীগ নেতা মিঠু

এম জাবেদ হোসাইন, মীরসরাই প্রতিনিধিঃ

মীরসরাই উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠুর ব্যক্তিগত উদ্যোগে ওয়াহেদপুর ইউনিয়নের অসহায় কর্মহীন ২৫০ পরিবারের মাঝে প্রতিবছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার(২১ এপ্রিল)উপজেলার ওয়াহেদপুর তার দলীয় কার্যালয়ে দুস্থদের মাঝে এইসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন,বিশ্ব আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে।আমাদের দেশের জনগন ও এই সময়ে মারাত্নক খারাপ অবস্থার মধ্যে দিন কাটাচ্ছে।পৃথিবীর সার্বিক অবস্থার প্রেক্ষিতে নিজেরাই নিজ নিজ ঘরে অবস্থান করছি। এতেই প্রতিয়মান আমরা অবশ্যই একটি সুশৃংখল জাতি।সবাই মিলে আমরা এই ক্রান্তিকাল সময় পার করে প্রাণঘাতি করোনার বিপক্ষে বিজয়ী হবেই ইনশাআল্লাহ।অঘোষিত লকডাউনে সমাজের নিম্নবিত্ত গরিব হতদরিদ্ররা চরম খাদ্য সংকটে কষ্টে দিন পার করতেছে।তাই প্রতি বছরের ন্যায় অসহায়দের জন্যে আমার এই এই ক্ষুদ্র প্রয়াস।অসহায়দের পাশে আমরা অতীতে ও ছিলাম ভবিষ্যৎতে ও থাকবো।করোনা ভাইরাস মোকাবেলায় সরকারে পরবর্তী ঘোষনা পর্যন্ত সচেতন থাকলে পৃথিবীর এই মহামারি করোণাকে প্রতিরোধ করা সম্ভব। তাই সকলেই সচেতনতার মাধ্যমে এই মুহুতে দেশ সমাজ ও নিজেদের বাঁচাতে সাহায্য করুন।

তিনি আরো বলেন,করোনা ভাইরাসের কারণে কর্ম হারিয়ে অনেকে অভুক্ত রয়েছে। অসহায়, দুস্থরা চলতে অনেক কষ্ট হচ্ছে। তাই আমার ক্ষুদ্র সামর্থ থেকে ব্যক্তিগত উদ্যোগে মানুষকে সহযোগীতা করেছি।দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের নিম্নবিত্ত মানুষ গরীব হতদরিদ্ররা চরম খাদ্য সংকটে কষ্টের দিন পার করছে।তাই সমাজের এসব অসহায়দের সাহায্যার্থে সদা সর্বদা প্রস্তুত রয়েছি।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *