Breaking News
Home / প্রচ্ছদ / নীলফামারী-১ আসনের ২০টি ইউনিয়ন ঘুরে ঘুরে খাদ্য সহায়তা দিচ্ছে সুমি

নীলফামারী-১ আসনের ২০টি ইউনিয়ন ঘুরে ঘুরে খাদ্য সহায়তা দিচ্ছে সুমি

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি-নীলফামারী) প্রতিনিধি:

মরন ব্যাধী করোনা ভাইরাসের প্রভাবে সারাবিশ্বে সৃষ্টি হয়েছে মৃত্যুর মিছিল। এই ভয়ানক থাবা থেকে রক্ষা পাননি বাংলাদেশও। বাংলাদেশের মানুষের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য সরকারী নির্দেশে সারা দেশে চলছে অঘোষিত লকডাউন। দেশের এই বিরজমান অবস্থায় অসহায় খেটে খাওয়া মানুষের বিপদের শেষ নেই। এক দিকে তারা ঘরবন্ধী অপরদিকে ভোগছেন নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের সংকটে। এই ক্লান্তিকাল মহূর্তে কর্মহীন হয়ে পরা অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন
নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটির বাসিন্দা ১৯৭১সালের যুদ্ধকালীন সময়ের ৬ নং সেক্টর  কমান্ডার বীরমুক্তিযোদ্ধা গোলাম রাব্বানীর কৃতি সন্তান সরকার ফারহানা আখতার (সুমি) সহশিক্ষা ও প্রশিক্ষণ পাঠাগার বিষয়ক সম্পাদক, বাংলাদেশ যুব মহিলা লীগ, সাধারণ সম্পাদক কল্যাণ পূর্ণবাসন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। নিজ উদ্যোগে নীলফামারী -১ আসনের ২০টি ইউনিয়নের প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা গরিব, দুঃখি ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা করেছেন।

গত শুক্রবার থেকে তিনি কর্মহীন হয়ে পরা গরিব, দুঃখি ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিতে শুরু করেন। নীলফামারী-১ আসনের ইউনিয়ন গুলো ঘুরে ঘুরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা গরিব, দুঃখি ও অসহায় পরিবারের মাঝে  চাল, ডাল, আলু, পেঁয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ও সাবান বিতরণ করেন । কর্মহীন হয়ে পরা গরিব, দুঃখি ও অসহায়  নীলফামারী -১ আসনের ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা করবেন তিনি।

এ সময় সরকার ফারহানা আখতার (সুমি) বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতনতাই মুক্তি। আমরা সচেতন থাকবো। অপ্রয়োজনে ঘরের বাইরে যাব না।আমি অতি সাধারণ একজন মানুষ।
আল্লাহ যদি আমাকে তওফিক দেন, তাহলে ভবিষ্যতেও আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে বর্তমান পরিস্থিতি মোকাবেলায় তিনি ব্যাক্তিগত উদ্যোগে তার বাবা,স্বামী এবং এলাকার আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে এই খাদ্য সহায়তা বিতরন করছেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কৃষক লীগের সন্মেলন অনুষ্ঠিত-সভাপতি আঃ রহিম-সাঃ সমাপাদক দিগেন

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শনিবার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *