Breaking News
Home / প্রচ্ছদ / পুলিশের তৎপরতায় অন্য জেলা থেকে আগত কার ও যাত্রীসহ পিকাপ আটক

পুলিশের তৎপরতায় অন্য জেলা থেকে আগত কার ও যাত্রীসহ পিকাপ আটক


আজ রাতে (শনিবার) ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল চেকপোস্টে পুলিশের তৎপরতায় দিনাজপুর থেকে আগত  ৩ যাত্রীসহ একটি পিকাপ নিষেধাজ্ঞা সত্ত্বেও ঠাকুরগাঁওয়ে প্রবেশ করার চেষ্টা করলে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তানভিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাদেরকে আটক করে। এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত গোলাম মর্তুজা। 

পরে, সদর থানার ওসি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে বিষয়টি অবহিত করেন।
 তিনি সেখানে উপস্থিত হওয়ার  সময় সিরাজগঞ্জ থেকে আগত আরো একটি প্রাইভেট কার চেকপোস্টে আসলে তিনি সিরাজগঞ্জ নিবাসী সেই গাড়ির চালক মোঃ জিল্লুর রহমানকে  ৪০০০ টাকা জরিমানা করেন এবং গাড়িটিকে সেখান থেকে ফেরত পাঠানো হয়।
অন্যদিকে  যাত্রী বহনকারী পিকাপটি দিনাজপুর ফিরে যেতে অস্বীকৃতি জানালে, ড্রাইভার,হেলপারসহ ৪ জন যাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানোর নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। 
এদিকে করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও করোনা বিস্তার রোধে ঘরের বাইরে অকারনে ঘোরাফেরা না করার শর্তে পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) এর নির্দেশে সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম, তদন্ত ওসি গোলাম মর্তুজা, অপারেশন ওসিসহ পুলিশ সদস্যরা দিনরাত তারা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। তখন পুলিশের সদস্যরা তাদের বন্ধুসুলভ আচরণের মাধ্যমে সকলকে ঘরে থাকার আহ্বান জানান। এ পরিস্থিতিতে আমাদের সকলকে এক সাথে কাজ করতে হবে।

এছাড়া পুলিশ কর্মকর্তাারা আরও বলেন, নিরাপদে থাকতে ঘরে থাকার আহ্বান রেখে সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে সতর্ক থাকুন,

সতর্ক’ থাকুন, সতর্ক’ থাকুন।
গভীর রাতে পিপিই-মাস্ক পড়ে পুলিশ-আমি’- ডাক্তার সেজে কেউ বাড়িতে এসে হাজির হলে দরজা খুলে দিবেন না। আগে পরিচয় নিশ্চিত হবেন এবং সংশ্লিষ্ট থানায় যোগা-যোগ করে তারপর দরজা খুলে দিবেন।
একটি প্রতারক চক্র আপনাকে/আপনার পরিবার কে বোকা বানিয়ে চুরি / ডাকাতি করতে তৎপর। তাই সকলেই সচেতন হই। প্রয়োজনে যোগাযোগ করুন –
ডিউটিি অফিসার ০১৭৬৯৬৯১২৫১

অফিসার ইনচার্জ ০১৭১৩৩৭৩৯৮৫
তদন্ত ইনচার্জ ০১৭৬৯৬৯১২৪১

Check Also

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন

দুর্নীতি দমন কমিশনের ঠাকুরগাঁওয়ের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *