Breaking News
Home / অপরাধ / নেত্রকোনা লক্ষিগন্জ ইউনিয়নে পাওনা টাকাকে কেন্দ্র করে গ্রাম বাসির বাড়ি ঘরে হামলা ও লুটপাট

নেত্রকোনা লক্ষিগন্জ ইউনিয়নে পাওনা টাকাকে কেন্দ্র করে গ্রাম বাসির বাড়ি ঘরে হামলা ও লুটপাট

ইমন রহমান, স্টাফ রিপোর্টার ঃ
নেত্রকোনা সদর উপজেলার লক্ষিগন্জ ইউনিয়নে পাওনা টাকাকে কেন্দ্র করে দুই গ্রাম বাসির মাঝে বাড়ি ঘরে হামলা লুট পাটের ঘটনা ঘটে।
আজ সকালে ঘটনাটি ঘটে, এলাকা বাসি জানায় ইট ভাটায় কাজ করার জন্য নসিবপুর গ্রামের রাসেল,আজিজ, বাবুল মিলে নোয়াপাড়া গ্রামের নিখিল চন্দ্রের ছেলে জন্টুর কাছে ৬মাস পূর্বে ৮৫হাজার টাকা দেয়।
জন্টু তার দলবল নিয়ে সপ্তাহ খানেক কাজ করার পর আর কাজ না করে ইট ভাটা থেকে চলে যায়, আজ ১৪তারিখ সকালে রাসেল, আজিজ ও বাবুল নিখিল চন্দ্রের কাছে বাকী টাকা ফেরত চাইতে যায় এ সময় টাল বাহানা শুরু করে তখন রাসেল ও তার সাথে থাকা লোক জন ফিরে আসলে পথিমধ্যে নিখিল ঔ এলাকার দিলোয়ার, সোহেল, লিটন, স্বপন পলাশ আবু আব্বাস গং দুই শতাধিক লোকবল নিয়ে বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট শুরু করে ৫০হাজার টাকা ও ২ ভরি স্বর্নলংকার ছিনিয়ে নিয়ে যায় এ ব্যাপারে সন্রাসীদের বিচারের দাবি জানিয়েছে এলাকাবাসী। ওই গ্রামের বাসিন্দা
মোঃ সাইফুল ইসলাম
আনসার বাহিনির সদস্য সাংবাদিকদের ফোন করে বলেন দেশের মানুষ যখন করোনা মোকাবেলায় হিমসিম খাচ্ছে আমিও দেশের জন্য কাজ করছি ময়মনসিংহ গৌরীপুর থানাধীন কর্মরত আর সন্রাসীরা আমার বাড়িতে হামলা চালায় জানিনা কি কারনে এটা করলো আমার ছোট একটা বাচ্চা ও আমার স্রী থাকে যদি কিছু ঘটে যেতো আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই এই বলে তিনি আক্ষেপ করেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *