Breaking News
Home / অপরাধ / আইন ও আদালত / ডিমলা নাউতারায় অগ্নিকান্ডে তিনটি বাড়ি পুড়ে ছাই

ডিমলা নাউতারায় অগ্নিকান্ডে তিনটি বাড়ি পুড়ে ছাই

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলা উপজেলার ৬নং নাউতারা ইউনিয়নের লক্ষিরবাজার এলাকার বাসিন্দা মৃত সাগর উদ্দিনের ছেলে মোশারফ হোসেন, মৃত দয়ালচন্দ্র রায়ের ছেলে কমলেনন্দ দেল্লু,বিধবা বটপরী বেগমের বাড়িতে এই অগ্নিকান্ড ঘটে।।

এতে মোশারফ হোসেনের তিনটি টিনসেট ঘর, গবাদি পশু, আসবাবপত্র, ধান চাল ও নগত অর্থ ১০ হাজার টাকা পুড়ে ছাই হয়ে গেছে৷। অর্থসহ আনুমানিক মুল্য ১লক্ষ ৫০ হাজার টাকা। অপরদিকে একই চাত্রায় বসবাসরত দেল্লু মিয়ার দুইটি টিনসেট ঘর, একটি মন্দির, বাড়ির আসবাব পত্র, গবাদি পশু, জমির দলিল,সার্টিফেকট, জাতিয় পরিচয়পত্র,সোনা এক ঘরি পুড়ে ছাই হয়ে গেছে।যার আনুমানিক মুল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। সেই সাথে বিধবা বটপরীর একটি মাত্র থাকার ঘর যার আনুমানিক মুল্য ২০ হাজার টাকা সেটিও পুড়ে ছাই হয়ে গেছে।।

বর্তমানে পরিবারদয় মানবেতর জীবন যাপন করছে।

কিভাবে আগুন লাগল এ বিষয়ে জানতে চাইলে ,দেল্লু বলেন রাতের খাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়েছিলো আমি ক্যানেলে পায়চারি করছিলাম।হটাৎ দেখিন বাড়িতে আগুন জ্বলছে।। এমতাবস্থায় আমি চিৎকার করলে এলাকার লোকজন ছুটে আসতে আসতে প্রতি ঘরেই আগুন ছেয়ে যায়।।

এদিকে ডিমলা থানা ফায়ার সার্ভিসকে মুটোফোনে জানানো হয়।

ডিমলা থানা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, আমরা এসে আগুন নিয়ন্ত্রনে আনি।।আগুনের সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,এটি চুলা থেকেই লেগেছে।।

উক্ত ঘটনা স্থল পরিদর্শন করেন,ডিমলা থানার সাব ইনেসপেক্টর আব্দুর রউফ।।মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা,, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন,ইউপি সদস্য খাইরুল হক প্রমুখ।

এই ঘটনায়, ডিমলা থানা নির্বাহী অফিসার, পরকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান শুকনো খাবার ও কম্বল প্রদান করেন।।

ক্ষতিগ্রস্তদের পুর্নঃবাসনের ব্যাপারে আশস্ত করেন।।

Check Also

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন

দুর্নীতি দমন কমিশনের ঠাকুরগাঁওয়ের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *