Breaking News
Home / প্রচ্ছদ / করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে শহরের চেকপোস্ট গুলো পরিদর্শন

করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে শহরের চেকপোস্ট গুলো পরিদর্শন

জেলা প্রশাসন ও জেলা পুলিশের উদ্যোগে ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে শহরের প্রধান প্রধান সড়কের মুল পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। 


রবিবার শহরের মুল পয়েন্টের চেকপোস্ট গুলো পরিদর্শন করেন জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম ও পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম।
জেলা পুলিশ সুপারের নির্দেশনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম ও তদন্ত কর্মকর্তা গোলাম মূর্তূজার নেতৃত্বে জেলা পুলিশের সদস্যরা এসব চেকপোস্টে সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। এসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, লকডাউন ঘোষণার পরেই এক এলাকা থেকে অন্য এলাকার মানুষ ও গাড়ী আসলে আমরা ফিরিয়ে দিচ্ছি। শূধুমাত্র খাদ্য সামগ্রী, কৃষি পণ্য, এ্যাম্বুল্যান্স ও ঔষধ পণ্যের গাড়ীগুলো চলছে।সেই সাথে নিরাপদে থাকতে জনগণকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছি। 

করোনা যুদ্ধ করবো জয়, ঘরের বাইরে আর নয় এ শ্লোগানকে সামনে রেখে এক এলাকা হতে অন্য এলাকায় চলাচল কঠোরভাবে সীমিত করা ও করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে জেলার বিভিন্ন চেকপোস্টে দ্বায়িত্বরত অফিসার গণকে আরো কঠোর হওয়ার নির্দেশ প্রদান করেন জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম ও পুলিশ সুপার মোহা:মনিরুজ্জামান পিপিএম।


চেক পোস্ট পরিদর্শন কালে পুলিশ সুপার
মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলামকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এসময় জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম চেকপোস্ট পরিদর্শন, বাজার মনিটরিংসহ সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ,আর্মিসহ যৌথবাহিনীর সকলকে যথাযথ দায়িত্ব পালনে তাদেরকে ধন্যবাদ জানান।
এছাড়া সরকারি ও বেসরকারি উদ্যোগে ত্রান বিতরণে যারা এগিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, ঠাকুরগাঁও জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। 
পরে পুলিশ সুপার ও জেলা প্রশাসক বলেন,এ জেলাকে করোনা মুক্ত রাখার স্বার্থে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

চেকপোস্ট পরিদর্শন কালে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার,যুগ্ম পরিচালক এন এস আইসহ আর্মি কমান্ডার

উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *