Breaking News
Home / প্রচ্ছদ / ময়মনসিংহে ৮ শত কর্মহীনকে খাদ্য দিলেন আ’লীগ নেত্রী স্বপ্না খন্দকার

ময়মনসিংহে ৮ শত কর্মহীনকে খাদ্য দিলেন আ’লীগ নেত্রী স্বপ্না খন্দকার

এস.এম.জামাল উদ্দিন শামীম,
ময়মনসিংহঃ

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে পড়া ৮০০শত দিনমজুর ও নিম্ন্ন আয়ের শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার।

বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৩,১৪,১৫ ওয়ার্ডের বিভিন্ন গ্রামের হতদরিদ্র, দিনমজুর, রিকশা ও পরিবহন শ্রমিকসহ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন মানবতার ফেরিওয়ালা আওয়ামী লীগ নেত্রী স্বপ্না খন্দকার।

দেশের এ ক্রান্তিকালে সামাজিক দায়বদ্ধতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পরিবারকে চাল, আলু, ডাল, তেল, লবণ, পেঁয়াজ ও সাবানসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। নিম্ন্ন আয়ের শ্রমজীবী মানুষ খাদ্যসামগ্রী পেয়ে খুশির উদ্বেলিত হন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

ত্রাণ প্রাপ্ত একজন বলেন, আওয়ামীলীগ নেত্র স্বপ্না খন্দকার একজন মানবিক,জনবান্ধব নেত্রী। তিনি যেকোনো দুর্যোগকালে এ এলাকার দরিদ্র মানুষের পাশে দাঁড়ায় ও সহযোগিতা করে।

রিকশাচালক একজন বলেন, সপ্না আপা আমাদের যেকোনো আপদে-বিপদে পাশে দাঁড়ান। আল্লাহ তার মঙ্গল করুক।

স্বপ্না খন্দকার বলেন, করোনাভাইরাসের কারণে উপার্জন বন্ধ হওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষকে আমার পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণের কাজ শুরু হয়েছে, মাসব্যাপী এ কার্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে এই তিন ওয়ার্ড সহ বিভিন্ন অঞ্চলে অস্বচ্ছল পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে এবং প্রয়োজনবোধে নগদ টাকাও প্রদান করা হবে।

তিনি বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৩,১৪,১৫ ওয়ার্ডের জনগণের যেকোনো সঙ্কটকালীন মুহূর্তে আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। ভবিষ্যতে যে কোন দুর্যোগে তা অব্যাহত থাকবে।এ ব্যাপারে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *