Breaking News
Home / প্রচ্ছদ / অবৈধভাবে যাত্রীবাহীগাড়ী প্রবেশে জরিমানা ও যাত্রীদেরকে হোম কোয়ারেন্টাইনে

অবৈধভাবে যাত্রীবাহীগাড়ী প্রবেশে জরিমানা ও যাত্রীদেরকে হোম কোয়ারেন্টাইনে

ঠাকুরগাঁওয়ে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় চেকপোস্ট বসানো হয়েছে। এ চেকপোস্ট সদর থানার অফিসার্স ইনচার্জ তানভীরুল ইসলাম ও তদন্ত কর্মকর্তা গোলাম মূর্তজার নেতৃত্বে বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত কঠোর নজরদারিতে ১টি বাস, ১টি এ্যাম্বুলেন্স, ৪টি মাইক্রোবাস, ১টি পিকভ্যান, ৩টি প্রাইভেট কার ঢাকা থেকে প্রায় ৯০ জনের যাত্রী নিয়ে ঠাকুরগাঁও সীমান্তে প্রবেশ করায় যাত্রীবাহী গাড়ীসহ পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়েছে। এসময় পুলিশের এই দুই চৌকস কর্মকর্তা বলেন, করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে পুলিশ সুপারের নির্দেশনায় আমরা কয়েক দিন ধরে নিজের জীবন বাজি রেখে রাতভোর চেকপোস্টে অবস্হান করে আসছি।

এর ফলে আজ ভোরে তাদের আটক করা সম্ভব হয়েছে। এছাড়া তদন্ত কর্মকর্তা গোলাম

মূর্তজা বলেন,এদের মধ্যে একজন গর্ভবতী মহিলা ছিলেন। পরে আমরা সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার স্যারের শরনাপন্ন হই।


পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন খবর দিলে তিনি এসে প্রত্যেকটি গাড়িচালককে  ৫০০০ টাকা করে জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন। এছাড়া যারা ঢাকা থেকে যাত্রী হয়ে ঠাকুরগাঁওয়ে এসেছেন তাদেরকে যুব উন্নয়ন কেন্দ্রের হোস্টেলে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।


ইতিমধ্যে উপজেলা নির্বাহী অফিসার জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিমকে বিষয়টি অবগত করলে তিনি নির্দেশ প্রদান করেন যে কোনো ভাবেই  কোনো গাড়ি যেন ঠাকুরগাঁওয়ে প্রবেশ করতে না পারে ।

তবে আগত বেশ কিছু যাত্রী বাড়ি গেলেও তাদেরকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। ঢাকা থেকে আসা সকল গাড়িকে পুলিশ লাইনে আটক রাখা হয়েছে।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

ঠাকুরগাঁওয়ে জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *