Breaking News
Home / প্রচ্ছদ / হুইপ ইকবালুর রহিম এমপি সহযোগিতায় মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবিনা ইয়াসমিন

হুইপ ইকবালুর রহিম এমপি সহযোগিতায় মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবিনা ইয়াসমিন

মোঃ মঈন উদ্দীন চিশতী(কোতয়ালী থানা) দিনাজপুর প্রতিনিধিঃ

কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।

করোনা ভাইরাসের কারনে বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে। এতে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানরত প্রতিদিন খেটে খাওয়া অসহায় ও দুস্থ্য মানুষেরা। দিনাজপুরে এক দিনের কাজ ছাড়া যাদের অন্ন জোটে না এমন অসহায় ও দুস্থ্য মানুষদের
মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নে ১,২,৩ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্যা ও দিনাজপুর কোতোয়ালি যুবমহিলালীগে সভাপতি মোছাঃ সাবিনা ইয়াসমিন ।

শুক্রবার (৩ এপ্রিল) দিনাজপুর মাটি ও মানুষের নেতা, দিনাজপুর সদর-৩ আসনের জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিম এমপি মহোদয়ের সহযোগিতায় করোনা ভাইরাসের কারনে ঘরেবন্দী হয়ে পড়া অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নে ১,২,৩ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্যা ও দিনাজপুর কোতোয়ালি যুবমহিলালীগে সভাপতি মোছাঃ সাবিনা ইয়াসমিন ।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *